বার্সায় নেইমার

প্রস্তুতি : খেলা (প্রতিমুহূর্ত.কম)

নেইমারের অপেক্ষায় রয়েছেন মেসি। আর বিশ্বের সেরা খেলোয়ারের সঙ্গে খেলতে মুখিয়ে আছেন নেইমারও।

নেইমার স্পেনের কাতালনিয়ার শিবিরে পাড়ি জমাচ্ছেন এবং কাতালনদের সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন এই সান্তোস তারকা। গত সপ্তাহে এমনটি প্রকাশ করেছে ব্রাজিল পত্রিকা ও গ্লোবো’। জুলাইয়ে কনফেডারেশন কাপের পর নু ক্যাম্পে খেলতে সম্মতি দিয়েছেন একুশ বছর বয়সি এই ফুটবলার। 

এই সপ্তাহে সন্তোস ও ফ্লেমোঙ্গোর বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ করবে তার সন্তোস অধ্যায়। যদিও ব্রাজিল ক্লাব সন্তোসের সঙ্গে ২০১৪ সাল পর্যন্ত চুক্তি আছে নেইমার। সেক্ষেত্রে নেইমারের সাথে চুক্তি পর্যালোচনা করবে সন্তোস। আর সে যদি চুক্তির আগে সন্তোস ছেড়ে দিতে চায় সেক্ষেত্রে তার পারিশ্রমিক থেকে প্রায় ৬৫ মিলিয়ন ইউরো ক্লাবটিকে ফেরত দিতে হবে।

নেইমার বার্সেলনায় যোগ দিতে পারেন এমন খবরের প্রেক্ষিতে কাতারের এক টিভি চ্যানেলের স্বাক্ষাতকারে আর্জেন্টিনার ফরওয়ার্ড লিওনেল মেসি জানান, যদি নেইমার বার্সেলনায় যোগদান করেন তাহলে এটি হবে বার্সার সবচেয়ে বড় সংযোজন।

গত কয়েক বছর ধরেই নেইমারের বার্সেলনায় যোগদানের ব্যাপারে গুন্জন চলছে। এ প্রসঙ্গে মেসি আরো বলেন, নেইমার বার্সায় যোগ দিবেন কি-না তা শুধু নেইমারই ভালো বলতে পারেন। তবে তাকে পাওয়াটা হবে বার্সার বড় একটা প্রাপ্তি।

প্রতিবেদন : রাবিদ ইসলাম হৃদয়
সম্পাদনা : নিপুণ কাওসার
আরআই- ২৫/০৫- ০১


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)