নতুন মুখের সন্ধানে “ফিল্ম ষ্টার সার্চ”


প্রস্ততি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম)
অন্তর শোবিজ, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (এফডিসি) এবং এটিএন বাংলা যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে এশিয়ার সর্ববৃহৎ ট্যালেন্ট হান্ট শো ‘নতুন মুখের সন্ধানে-ফিল্ম ষ্টার সার্চ’। এ উপলক্ষে গত ২৩ মে হোটেল সোনারগাঁও এর বেলকনি হলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশের চলচ্চিত্র শিল্পকে আন্তর্জাতিক মানে উন্নীত করার জন্যই এই যৌথ প্রয়াস।

‘তারকা যুদ্ধের জন্য তৈরী হও’ এই স্লোগান নিয়ে আগামী জুন-জুলাই থেকে শুরু হবে ইভেন্টটির প্রমোশন। আগষ্ট থেকে শুরু হবে রেজিষ্ট্রেশন। বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে বাংলাদেশী তরুণ-তরুণীদের কাছ থেকে ছবি ও জীবন বৃত্তান্ত চাওয়া হবে। সেপ্টেম্বর-নভেম্বর নাগাদ শুরু হবে প্রাথমিক বাছাই পর্ব।

প্রতিযোগীদের বাহ্যিক সৌন্দর্য্যরে পাশাপাশি শিক্ষগত যোগ্যতা, উচ্চতা, অভিনয়, কন্ঠস্বর, শিষ্টাচার, বয়স, উচ্চতা এবং পারিবারিক পরিচিতিকেও প্রাধান্য দেওয়া হবে। ‘নতুন মুখের সন্ধানে-ফিল্ম ষ্টার সার্চ’ এর পুরো আয়োজনটি সম্প্রচার করবে দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক নাসরীন চৌধুরী, এফডিসির ব্যবস্থাপনা পরিচালক পীযুষ বন্দোপ্রাধ্যায়, চিত্রপরিচালক চাষী নজরুল ইসলাম, অভিনেতা উজ্জ্বল, নাদের চৌধুরী এবং অভিনেত্রী দিতি।

সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিস্তারিত দিক তুলে ধরে অন্তর শোবিজের স্বপন চৌধুরী বলেন, প্রাথমিক পর্বে প্রতিটি জেলায় প্রতিযোগিতার মধ্য দিয়ে ১০জনকে মনোনয়ন দেয়া হবে। পরে তাদের মধ্য থেকে এক জন করে ৬৪  জেলা থেকে মোট ৬৪ জনকে বাছাই করা হবে। এই ৬৪ জন প্রতিযোগীকে ঢাকায় এনে গ্রুমিং ও ট্রেনিং দেয়া হবে সেমিফাইনাল ও ফাইনাল রাউন্ডের জন্য। সেখান থেকে বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে ২০ জনকে নির্বাচন করা হবে সেমি-ফাইনাল ও ফাইনাল রাউন্ডের জন্য।

আর এই ২০ জন থেকে চুড়ান্ত ভাবে ফাইনাল রাউন্ডের জন্য সেরা দশজনকে নির্বার্চিত করা হবে। ফাইনালিষ্ট ১০ জনকে নিয়ে ২০১৪ এর ফেব্রুয়ারীতে গালা রাউন্ড অনুষ্ঠিত হবে। যেখানে বিচারক হিসেবে থাকবেন বিশ্ব নন্দিত বলিউড তারকা শাহরুখ খান। শাহরুক খান ছাড়াও বিভিন্ন পর্বে বলিউডের একাধিক সেলিব্রেটি বিচারক হিসেবে থাকবেন বলে সাংবাদিকদের জানানো হয়।

প্রতিবেদন : পাভেল রহমান, বিভাগীয় সম্পাদক, বিনোদন।
পি আর-২৪-০৫২০১৩/০১

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)