সিলেটে সাংবাদিকের বাড়িতে হামলা


প্রস্তুতি : মিডিয়া (প্রতিমুহূর্ত.কম)

আজ ২৬ মে রবিবার সিলেটের জৈন্তাপুর উপজেলায় সাংবাদিকের বাড়িতে হামলায় ৫জন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ১ জনকে আটক করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সকালে দৈনিক আমাদের অর্থনীতির সিলেট সিটি সংবাদদাতা অরন সরকারের গ্রামের বাড়ি জৈন্তাপুর উপজেলার হেমু ভাটপাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন সাংবাদিক অরন সরকারের পিতা পুলিন সরকার, তার চাচা বাবুলাল সরকার, অরনের ছোটভাই নিত্যানন্দ সরকার, ভাগ্নে নিপেন্দ্র সরকার ও একই গ্রামের মিসবাহ উদ্দিন। গুরুতর আহত পুলিন ও নিত্যানন্দকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে একই গ্রামের নন্দ নমঃ পুলিন সরকারকে প্রায়ই হুমকি দিয়ে আসছিল। শনিবার রাতেও সে তাদের  হুমকি দেয়। এর জের ধরে আজ সকাল ১০টার দিকে নন্দ ও তার সহযোগী পুলিন সরকারের বাসায় হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করে।

খবর পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারী নন্দকে আটক করেছে। আটক নন্দকে ছাড়িয়ে আনতে একটি প্রভাবশালী মহল চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনায় আহত পুলিন সরকারের মেয়ে বাসন্তী সরকার বাদী হয়ে নন্দসহ ৮ জনকে আসামী করে জৈন্তাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। জৈন্তাপুর থানার ওসি হারুন চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রতিবেদন : এম  মহসীন, জেলা প্রতিনিধি, সিলেট
সম্পাদনা : তাওসীফ তালুকদার
 টিটি/এম এম-২৬/৫-৫


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)