বগুড়ার দুই যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রস্তুতি : সারাদেশ (প্রতিমুহূর্ত.কম)

বগুড়ার শাহজাহানপুর উপজেলার নয়াপাড়ায় যুবলীগের দুই কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। জমি দখলের টাকা ভাগাভাগি করা নিয়ে বাক-বিতন্ডার একপর্যায়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বাসায় রোববার দুপুরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত দুই যুবলীগ কর্মী হলেন মজনু মিয়া (৪০) ও তার ভাতিজা নাহিদ হাসান (৩০) ।


জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুর রহমান ও বাড়ির মালিক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু জাফর রিপন উপস্থিতি এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে ।

হত্যাকাণ্ডের পর পরই পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ বাড়ির মালিককে আটক করলেও পুলিশের উপস্থিতিতে ঘটনাস্থল থেকে সরে পড়েন আসাদুর রহমান।

নিহত মজনু মিয়া উপজেলার ফুলতলা এলাকার খোকা মিয়ার ছেলে। আর নাহিদ হাসান তার ভাই খায়রুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানায়,  বাড়ির মালিক আবু জাফর ছাড়াও আসাদুর রহমান, জেলা যুবলীগের সদস্য মজনু মিয়া, তাঁর ভাতিজা যুবলীগের কর্মী নাহিদসহ  অনেকে জমি দখলের টাকা ভাগ-বাটায়ারার বৈঠকে উপস্থিত ছিলেন। এক সময় পর্যায়ে নিজেদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরই একপর্যায়ে সেখানে উপস্থিত কয়েকজন ধারালো ছুরি দিয়ে মজনু ও তার ভাতিজা নাহিদকে আঘাত করে।

মজনু ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা নাহিদকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকেরা তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেদন : রুদ্র মাহমুদ

আরএম: ২৭/৫-১

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)