ধারাবাহিক নাটক 'ইডিয়ট’স'



প্রস্তুতি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম)

ইরফান গ্রাম থেকে আসা দরিদ্র পরিবারের ছেলে। ভালো ছাত্র হওয়ায় ঢাকার একটি প্রাইভেট ভার্সিটি তাকে বিনা খরচে পড়ালেখা সুযোগ করে দেন। দিপু বিশাল শিল্পপতি বাবার একমাত্র ছেলে। দেখতে হ্যান্ডসাম হওয়াতে ভার্সিটির সব মেয়েরা তার প্রেমে পড়ে।

ইরেশ অনেক বোকা এবং ভীত প্রকৃতির ছেলে। কিন্তু অনেক ট্যালেন্ট ছাত্র। সারাদিন পড়াশোনা ছাড়া কিছু বুঝে না। অনি ঢাকার এক মধ্যবিত্ত পরিবারের ছেলে। প্রাইভেট ভার্সিটিতে পড়ে। তানভীর গ্রামের চেয়ারম্যানের ছেলে। ঢাকার একটি প্রাইভেট ভার্সিটিতে পড়ে। কিন্তু পড়াশোনায় খুবই র্দুবল।

শহিদ একজন বোকা গ্রামের ছেলে। কখনো কোনো কাজ সম্পূর্ন করতে পারে না। ইরফান, দিপু, ইরেশ, অনি, তানভীর এদের সবার মধ্যে একটি মিল হলো তারা একই ভার্সিটিতে পড়ে। তাদের নামের আদ্যক্ষর দিয়ে তাদের গ্রæপের নামকরণ করা হয় ‘ইডিয়ট’স’। এই পাঁচ বন্ধুর বর্তমান, ভবিষ্যৎ-এর চিন্তা-ভাবনার গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘ইডিয়ট’স।’

ধারাবাহিক নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

এই ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পূর্নিমা, চঞ্চল চৌধুরী, বিন্দু, রাখি, নিশো, কল্যাণ, অহনা, রিচি সোলায়মান, শ্যামল, রুমেল, ভাবনা, সিদ্দিক, নুজহাত, নাইম, মৌসুমী (লাক্স), আমিরুল হক চৌধুরী, ফারুক আহমেদ, শাহানাজ খুশি, ডা: এজাজুল ইসলাম, জয়রাজ, ফজলুর রহমান বাবু, জিএম, শহিদুল ইসলাম, সোহেল খান, কচি খন্দকার, রিফাত চৌধুরী, ছবি আপা, শবনম পারভীমসহ আরো অনেকে।
   
ধারাবাহিক নাটকটি ২৮ মে রাত ১০.১৫ টায় চ্যানেল নাইনে সম্প্রচারিত হবে ।


সম্পাদনা : জামিল আশরাফ খান, নিউজরুম এডিটর
জেএ/২৭/০৫-১

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)