স্টার সিনেপ্লেক্সে হলিউড ব্লকবাস্টার মুভি ‘আয়রনম্যান থ্রি’

প্রস্তুতি : বিনোদন  (প্রতিমুহূর্ত.কম)

বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ২৪ মে বিকেল ৫টায় জমকালো প্রিমিয়ার শোর মধ্য দিয়ে শুরু হয়েছে হলিউড ব্লকবাস্টার মুভি ‘আয়রনম্যান থ্রি’ প্রদর্শনী।

প্রদর্শনীর শুরুতেই জমকালো আয়োজনের মধ্যে ছিল ফ্যাশান শো, কনসার্ট। প্রথমেই বিদেশী মডেলদের সাথে আয়রনম্যান পরিহিত পোশাকে চমৎকার সাজে স্টেজে ক্যাটওয়াক করেন মডেলরা। এরপরই থ্রিডি হলের বড় পর্দার সামনের স্টেজে শুরু হয় মন মাতানো গান।

গত ২৬ এপ্রিল বিশ্বব্যাপী মুক্তি পায় ‘আয়রন ম্যান থ্রি’। ছবিটি নির্মাণ করেছেন শেন ব্ল্যাক। এর বিভিন্ন চরিত্রে রয়েছে রবার্ট ডাউনি জুনিয়র, গিনেথ প্যালট্রো, গাউ পিয়ারস ও বেন কিংসলে।

এরই মধ্যে ছবিটি বিশ্বব্যাপী আয় করেছে বিলিয়ন ডলারেরও বেশি।আয়রন ম্যান সিরিজের তৃতীয় কিস্তি এটি। মাত্র ২৩ দিনের মাথায় ‘আয়রন ম্যান থ্রি’ আয় করেছে ১০০ কোটি মার্কিন ডলার। দুর্দান্ত অ্যাকশন আর চোখ ধাঁধানো স্পেশাল ইফেক্টের এ ছবি এখন হলিউড টপচার্টের শীর্ষে অবস্থান করছে।

ফিলিপাইন, তাইওয়ান, সিঙ্গাপুর, ভিয়েতনাম, মালয়েশিয়া, চীন, ইউক্রেন, রাশিয়া, থাইল্যান্ড ও দক্ষিণ আফ্রিকায় ‘আয়রন ম্যান থ্রি’ মুক্তির প্রথম দিনেই সবচেয়ে বেশি আয় করে জিতে নিয়েছে প্রতিটি দেশের ‘হাইয়েস্ট ওপেনিং ডে’র রেকর্ড। অন্যদিকে আর্জেন্টিনা, ইকুয়েডর, হংকং, ইন্দোনেশিয়া ও মধ্যপ্রাচ্যের বক্স অফিসে এ ছবি ভেঙেছে আগের সব ছবির ‘ওপেনিং উইকেন্ড’ রেকর্ড।

উল্লেখ্য, সুপার হিরো হিসেবে আয়রন ম্যানের প্রথম আত্মপ্রকাশ ঘটে ১৯৬৩ সালে মার্ভেলের কমিক বুক  ‘টেলস অব সাসপেন্স’-এর পাতায়। তার একক আত্মপ্রকাশ হয় ১৯৬৮ সালের মে মাসে ‘দ্য ইনভিন্সিবল আয়রন ম্যান’-এর মাধ্যমে।

আরএম : ২৫/৫-৩

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)