জুন থেকে অনএয়ারে ‘বাংলাদেশী আইডল’

 জুন থেকে অনএয়ারে ‘বাংলাদেশী আইডল’



 প্রস্তুতি :  বিনোদন (প্রতিমুহূর্ত.কম/ protimuhurto.com) ---

বিশ্বব্যাপী সংগীতশিল্পী নির্বাচনের শ্রেষ্ঠ ও সফলতম টিভি রিয়েলিটি শো ‘আইডল’ এর ফ্র্যাঞ্চাইজে ‘বাংলাদেশী আইডল’নির্মাণ করছে ডেল্টা বে। এরই মধ্যে শেষ হয়েছে এর প্রাথমিক অডিশন পর্ব। আগামী মাস থেকে এটি নিয়মিত সম্প্রচার হবে এসএ টিভির পর্দায়। আর এই রিয়েলিটি শোর বিচারক হিসেবে রয়েছেন চার স্বনামধন্য কণ্ঠশিল্পী ফেরদৌসি রহমান, এন্ড্রু কিশোর, আইয়ুব বাচ্চু এবং মেহরীন।

সংগীত ভিত্তিক রিয়েলিটি শো বাংলাদেশী আইডলের সঙ্গে যুক্ত হলো দু’টি স্বনামধন্য পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান। এ উপলক্ষ্যে ৪ মে শনিবার রুপসী বাংলা হোটেলের বলরুমে আয়োজন করা হয় ‘স্পন্সর আনভেইলিং সিরেমনি’ শীর্ষক একটি সংবাদ সম্মেলন।

এতে উপস্থিত ছিলেন এসএ টিভি’র ম্যানেজিং ডিরেক্টর সালাহউদ্দিন আহমেদ, সিওও সালাহউদ্দিন জাকি, ডেল্টা বে প্রোডাকশন এন্ড ডিসট্রিবিউশনের চেয়ারম্যান ফখরুদ্দিন রাজী, বাংলালায়ন ওয়াইমেক্স এর চিফ মার্কেটিং অফিসার জি এম ফারুক খান, ইউনিলিভারের মার্কেটিং ম্যানেজার মাহতাব হোসেনসহ সংশ্লিষ্ট কর্তাব্যাক্তিরা।

‘স্পন্সর আনভেইলিং সিরেমনি’ শীর্ষক এই সংবাদ সম্মেলনের শুরুতেই সাভার ট্র্যাজিডিকে স্মরন করে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর প্রজেক্টরে প্রদর্শিত হয় বাংলাদেশ আইডলের থিম সঙ এবং একটি দৃষ্টি নন্দন তথ্যচিত্র।

সংবাদ সম্মেলনের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ডেল্টা বে প্রোডাকশন এন্ড ডিসট্রিবিউশনের চেয়ারম্যান ফকরউদ্দিন রাজী।

সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক ভাবে উন্মেচন হয় ‘বাংলাদেশী আইডলে’র নতুন লগো। ঘোষনা করা হয় ‘বাংলাদেশী আইডল’ এর সঙ্গে যুক্ত হওয়া দুই পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের নাম। যার একটি হলো বাংলালায়ন। আর অন্যটি হলো ক্লিয়ার অ্যান্টি ড্যানড্রাফ শ্যাম্পু।

আয়োজকরা জানান, এই দু’টি প্রতিষ্ঠান অংশ নেয়ার ফলে বাংলাদেশী আইডলের শিরোনাম দাঁড়ালো এমন- ‘বাংলালায়ন প্রেজেন্টস বাংলাদেশী আইডল, পাওয়ার্ড বাই ক্লিয়ার অ্যান্টি ড্যানড্রাফ শ্যাম্পু’।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)