সিলেটে দলীয় সমর্থন পেলেন না মেয়র পদপ্রার্থী আরিফুল হক

প্রস্তুতি : সারাদেশ (প্রতিমুহূর্ত.কম)

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির ৪ প্রার্থীর মধ্যে আরিফুল হককে দুর্নীতিবাজ আখ্যায়িত করে তাকে দলীয় সমর্থন না দেয়ার আহ্বান জানিয়েছে সিলেট মহানগর বিএনপি। গতকাল ১৯ মে রোববার রাতে নগরীর ভাতালিয়াস্থ অস্থায়ী কার্যালয়ে মহানগর বিএনপির জরুরী সভায় নেতৃবৃন্দ এ দাবি ও আহ্বান জানান।

 অপর প্রার্থী আব্দুল কাইয়ুম জালালী পংকী, নাসিম হোসাইন ও অ্যাডভোকেট সামসুজ্জামান জামানের মধ্য থেকে যে কোন একজনকে দলীয় সমর্থন দেয়ার জন্য কেন্দ্রের প্রতি দাবি জানানো হয়।

সভায় নেতৃবৃন্দ বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে বিএনপির প্রার্থী হিসেবে আরিফুল হকের নাম প্রকাশ করা হলেও আরিফুল হককে বিএনপি সমর্থন দেয়নি।

মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আজমল বখত সাদেকের পরিচালনায় এ সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ সভাপতি অধ্যাপক সৈয়দ মকসুদ আলী, বদরুজ্জামান সেলিম, তারেক আহমদ চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের, প্রচার সম্পাদক ওমর আশরাফ ইমন, কোষাধ্য ফরহাদ চৌধুরী শামীম, আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান সাবু, মহিলা বিষয়ক সম্পাদক হাদিয়া চৌধুরী মুন্নী, সহ সাংগঠনিক সম্পাদক দিনার খান হাসু ও হুমায়ুন আহমদ মাসুক, সহ দপ্তর সম্পাদক মাহবুব কাদির শাহী।

প্রতিবেদন : এম মহসীন, জেলা প্রতিনিধি, সিলেট
সম্পাদনা : হাসান ইমাম, বিভাগীয় সম্পাদক, সারাদেশ

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)