পাওলি দাম ফের বিক্রমের সঙ্গে

পাওলি দাম ফের বিক্রমের সঙ্গে

প্রস্তুতি :  বিনোদন (প্রতিমুহূর্ত.কম/ protimuhurto.com) ---
বলিউডের 'হেট স্টোরি' খ্যাত টালিগঞ্জের চকলেট গার্ল পাওলি দাম।  বিক্রম ভাটের তৃতীয় ছবিতেও ফের তিনি নায়িকা হচ্ছেন। তাই বলিউড থেকে খুব তাড়াতাড়ি ফিরছেন না কলকাতার মেয়ে পাওলি এটা বেশ বোঝা যাচ্ছে।

'হেট স্টোরি'  ছবিতে অভিনয়ের জন্য পাওলিকে মুম্বাই উড়িয়ে নিয়েছিলেন বলিউডের প্রভাবশালী চলচ্চিত্র নির্মাতা বিক্রম ভাট। এরপর আরো একটি ছবিতে অভিনয় করেছিলেন পাওলি। এবার বিক্রম তাঁর নতুন ছবির জন্য নায়িকা হিসেবে কলকাতার এই মেয়েটিকেই চাইছেন। 


'হেট স্টোরি'- তে সাহসী অভিনয়ের পর বলিউডের অনেক নির্মাতাই নাকি পাওলি দামকে নায়িকা হিসেবে চেয়েছিলেন তাদের ছবিতে। কিন্তু এই বঙ্গকন্যা সবাইকে বিমুখ করে বিক্রম ভাটের সঙ্গেই আরেকটি নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন এবং এসব সিদ্ধান্ত নাকি বিক্রমের সঙ্গে পরামর্শ করেই নিয়েছেন পাওলি। নিন্দুকেরা অন্য কিছুর গন্ধ পেলেও পাওলি সাফ জানিয়ে দিয়েছেন বিক্রমের হাত ধরেই তো কলকাতার মেয়ের বলিউডের যাত্রা শুরু হয়েছিল তাই বিক্রমের প্রতি তাঁর একটা সফট কর্ণার রয়েছে।

বলিউডে নিজের আসনটি তৈরি করতে অনেক সমালোচনাও তো সহ্য করতে হয়েছে পাওলিকে। অবশ্য সাহসের সঙ্গে সব কিছু সামলে নিয়ে পাওলি দাম এখন বলিউডে বেশ ভালোই জায়গা করে নিয়েছেন। আগামী জুলাই মাস থেকে বিক্রমের এই নতুন ছবির কাজ শুরু হওয়ার কথা রয়েছে। তবে বিক্রমের ছবি ছাড়াও বলিউডের আরো দুটি ছবিতে পাওলিকে দেখা যেতে পারে। আশু ত্রিখার এর ‘জি জান সে’ ছবিতে পাওলিকে গৃহবধুর চরিত্রে দেখো যাবে।

এছাড়া হাতে আছে সুভাষ সিংহলের 'ইয়ারা সিলি সিলি' নামের আরেকটি ছবি। এ দুটি ছবির পরিচালকই বিক্রমের ঘনিষ্ট। তাই বলা যায় বিক্রমের অভিভাবকত্ত্বে পাওলির বলিউড যাত্রা চলছে। আর নিজের ঘরের ছবিতে তো কাজ করছেন নিয়মিতই। এ বছর পাওলির আটটি ছবি স্ক্রীনে আসতে পারে। সব কিছু মিলিয়ে টালিগঞ্জের নায়িকা পাওলি দাম এখন ব্যাস্ত সময় পার করছেন। কলকাতা আর মোম্বাই আসা যাওয়ার মধ্যেই আছেন তিনি। অবশ্য এই ব্যস্ততাকে বেশ উপভোগ করছেন পাওলি।


লিখেছেন : পাভেল রহমান , বিভাগীয় সম্পাদক, বিনোদন

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)