বউ সেজেছি একশবার : শারমিন লাকী

বউ  সেজেছি  একশবার : শারমিন লাকী

প্রস্তুতি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম)


আমাদের দেশের বেশিরভাগ নারীই জীবনে একবারই বউ সাজে। কিন্তু জনপ্রিয় উপস্থাপক শারমীন লাকীর জীবনে এই ঘটনা ঘটেছে বার বার। একশবার তাকে বউ সাজতে হয়েছে। বিয়ে নিয়ে আরটিভির নিয়মিত অনুষ্ঠান 'ব্রাইডাল শো’ শততম পর্বে পা রাখতে যাচ্ছে। জনপ্রিয় এ অনুষ্ঠানের উপস্থাপিকা শারমীন লাকী প্রতি পর্বে দর্শকদের সামনে এসেছেন বধূ বেশে।

 পৃথিবীর সব দেশেই বিয়ে নিয়ে রয়েছে নিজস্ব রীতি নীতি, রয়েছে উচ্ছাস। বাংলাদেশও তার ব্যতিক্রম নয়, আর তাই দর্শকদের জন্য আরটিভির বিয়ে নিয়ে ব্যতিক্রমধর্মী  অনুষ্ঠান 'লাক্স ব্রাইডাল শো'। অনুষ্ঠানের শুরু থেকেই বেশ দর্শকপ্রিয়তা পায়। শারমিন লাকীর উপস্থাপনায় এ অনুষ্ঠানটি প্রযোজনা করে আসছেন  শাহরিয়ার ইসলাম।


 লাক্স ব্রাইডাল শো শততম পর্বে পদার্পন সম্পর্কে শারমিন লাকি বলেন, ‘শুরু থেকেই এ অনুষ্ঠানটি করে দর্শকদের ব্যাপক সাড়া পেয়েছি। দেখতে দেখতে এ অনুষ্ঠান শততম পর্বে পা রাখল, কিন্তু টেরই পেলাম না। এ অনুষ্ঠানে বিয়ে নিয়ে নিত্য নতুন বিষয় অন্তভুর্ক্ত হওয়ার কারণে এর দর্শকপ্রিয়তা পেয়েছে। সবচেয়ে মজার বিষয় লাক্স ব্রাইডাল শোর প্রতি পর্বেই আমাকে বউয়ের সাজে সাজতে হয়েছে। নতন কাপড়ে, নতুন সাজে। প্রতিবার বউ সাজতে গিয়ে অনেক মজার ঘটনাও ঘটেছে। এবার নিয়ে মোট শতবার আমাকে বউ সাজতে হয়েছে।’



‘লাক্স ব্রাইডাল শো’ শততম পর্ব উপলক্ষে থাকছে বিশেষ অয়োজন। শততম এ পর্ব প্রচার হবে আর টিভিতে ১৩ মে সোমবার রাত ৯ টা ৫ মিনিটে।

আরএম-১৩/৫-২

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)