চৌদ্দগ্রামে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ

 

চৌদ্দগ্রামে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ


প্রস্তুতি : সারাদেশ (প্রতিমুহূর্ত.কম)

কুমিল্লার চৌদ্দগ্রামে শুভপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জামায়াত, শিবির, বিএনপি ও হেফাজতে ইসলামের ব্যানারে বাংলাদেশের বিভিন্ন জায়গায় সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে গত ১০ মে শুক্রবার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

চৌদ্দগ্রামের কাদৈর হাই স্কুল মাঠে সভাটি অনুষ্ঠিত বিকেল ৪টায়। এ সভায় হাজার হাজার নারী-পুরুষের সমাবেশ ঘটে।

এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব ও প্রধান প্রকৌশলী এলজিইডি ওয়াহিদুর রহমান।

সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান হাসান ভূঁইয়া, থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামসুদ্দিন চৌধুরী সেলিম, মেয়র মিজানুর রহমান মিজান।

আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ আবু তাহের, স্থানীয় আওয়ামী লীগ নেতা বম আফতাব, আক্তার পাটোয়ারী, জাহিদ হোসেন টিটু (চেয়ারম্যান), শাহজালাল মজুমদার (চেয়ারম্যান), সালাউদ্দিন আহমেদ (চেয়ারম্যান), শহিদুল ইসলাম শাহীন (চেয়ারম্যান), মাহফুজুর রহমান (চেয়ারম্যান), আবুল হাসেম (সাবেক চেয়ারম্যান), স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃত্ববৃন্দ। উক্ত সভার সভাপতিত্ব করেন খলিলুর রহমান মজুমদার (সাবেক চেয়ারম্যান)।

“বাংলাদেশের কৃষি, শিক্ষা, শিল্প স্বাস্থ্যখাত, যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন ঘটিয়ে স্বনির্ভর ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনের বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রতিবন্ধকতা সৃষ্টি করার লক্ষ্যে একাত্তের মুক্তিযুদ্ধ বিরোধী শক্তি যুদ্ধাপরাধীদের বাঁচাতে কাজ করছে। সারাদেশে হরতাল সন্ত্রাস ও অরাজক পরিস্থিতি সৃষ্টি করে তারা দেশকে অচল করতে চায়।” প্রধান অতিথি মতিয়া চৌধুরী তার বক্তব্যে এসকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব স্থানীয় পর্যায়ে সংগঠণকে শক্তিশালী করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করার আহ্বান জানান।


জেএ-১১/৫-৩

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)