ভোলায় যাত্রীবাহী বাস উল্টে পুকুরে, নিহত-৩



প্রস্তুতি : সারাদেশ (প্রতিমুহূর্ত.কম)

ভোলার বোরহানউদ্দিনে বুধবার সন্ধ্যায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৩৫ জন। নিহতরা হলেন মাকসুদ সিকদার (৪৫)। সে একই উপজেলার টবগী ইউনিয়নের সালেম সিকদারের ছেলে। মিহির দে (৩৫)। তার বাড়ি ওই উপজেলার পৌর ৭ নম্বর ওয়ার্ডে। অজ্ঞাত ১২ বছরের শিশুটির নাম জানা যায়নি। এদের মধ্যে গুনুতর আহত ২০ জনকে বোরহানউদ্দিন হাসপাতালে ও ৯ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

হাসপাতালে চিকিৎসাধিন আহত , প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার সন্ধ্যা ৬টার দিকে মির্জাকালু পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ভোলা থেকে চরফ্যাশন যাচ্ছিল। এ সময়  বোরহানউদ্দিন উপজেলার মানিকার হাটের উত্তর পাশে মতিয়ার মার পুকুর নামক স্থানে বাসের চালক নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে পাশ্ববর্তী একটি পুকুর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। আহত হয়েছেন অন্তত ৩৫ জন। রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোলা সদর হাসপাতালে নিহত স্বজনদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারি হয়ে ওঠেছিল।  

বোরহানউদ্দিন থানার ওসি এনায়েত হোসেন জানান, সংবাদ পেয়ে থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছে। তবে বাসটি উদ্ধার করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিবেদন : অচিন্ত্য মজুমদার, ভোলা জেলা প্রতিনিধি
আরএম

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)