চরিত্রের জন্য পুলিশের ট্রেনিং নিয়েছি-তন্ময়


প্রস্তুতি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম)
নাটকের চরিত্রের জন্য পুলিশ ট্রেনিং নিলেন  ভিট তারকা তন্ময়। আরটিভির মেগা ধারাবাহিক নাটক থানার নাম শনির আখড়া’র পুলিশ অফিসারের চরিত্রের জন্য তার এ প্রশিক্ষণ নেয়া। শনির আখড়া নামক একটি থানাকে কেন্দ্র করে গড়ে উঠেছে এ ধারাবাহিকের কাহিনী। হাবিবুর রহমানের গল্প অবলম্বনে নাটকটির চিত্রনাট্য করেছেন ফজলুল করিম ও হাফিজ রাসা এবং নাটকটি নির্মাণ করেছেন ডি এ তায়েব।

মাদক ব্যবসা, খুন, ধর্ষণ, হত্যার রাজনীতি জোচ্চরী, বাটপারী, দালালি, ক্ষমতার লড়াই এসব কে কেন্দ্র করে এগিয়ে গেছে এ নাটকের কাহিনী। নাটকটি প্রচারিত হচ্ছে আরটিভিতে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৭ টা ৩০ মিনিটে।

এ ধারাবাহিকে মেয়ে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন  তন্ময়। সাহসী মহিলা পুলিশ অফিসারের চরিত্রে এ নাটকে অভিনয় করে ইতিমধ্যে দর্শক নির্মাতাদের নজড় কেড়েছেন এ অভিনেত্রী।

নাটক সম্পর্কে তন্ময় বলেন, ‘প্রথমে এ ধারাবাহিকের কাহিনী শুনেই রাজী হয়ে যাই অভিনয়ের জন্য। কিন্তু অভিনয় করতে গিয়েই টের পাই কাজটা সহজ না। কারণ, একজন সাহসী মহিলা পুলিশ অফিসারের যে সব গুন থাকা দরকার সেসব গুণ পুরোটা আমার ছিল না।

তাই মহিলা পুলিশ অফিসারের চরিত্রে ফুটিয়ে তুলতে আমাকে অনেক কষ্ট করতে হয়েছে। মোটর সাইকেল চালানো থেকে শুর করে অস্ত্র চালানো অনেক কিছুই শিখেছি। রাজারবাগ পুলিশ লাইনে গিয়ে আমি সেখানকার মহিলা পুলিশদের সঙ্গে প্রশিক্ষণ নিয়েছি।

ভিট তারকা তন্ময় সম্প্রতি চিত্র নায়ক ইমনের সাথে মেনস নামে একটি জেন্টস পার্লারের বিজ্ঞাপনে কাজ করেছেন।

রিপোর্ট : পাভেল রহমান, বিভাগীয় সম্পাদক, বিনোদন

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)