বার্সেলোনাকে হারিয়ে ফাইনালে বায়ার্ন মিউনিখ

বার্সেলোনাকে হারিয়ে ফাইনালে বায়ার্ন মিউনিখ

প্রস্তুতি :  স্পোর্টস (প্রতিমুহূর্ত.কম/ protimuhurto.com)---
বার্সেলোনাকে হারিয়ে উয়েফা চাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছে বায়ার্ন মিউনিখ। সেমি ফাইনালে বার্সেলোনাকে ৪-০ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ।

জামার্ন জায়ান্ট বায়ার্নের দুদান্ত গতির কাছেই মূলত হেরে যায় কাতালানরা। প্রধমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকা বায়ার্ন শেষ পর্যন্ত বার্সেলোনাকে ৪ গোলের বিশাল ব্যবধানে হারায়। বার্সার প্রাণভোমরা মেসি, ইনিয়েস্তা, জাভিদের ব্যর্থতায় শেষ পর্যন্ত পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয় কাতালানদের।

দুর্দান্ত গতি আর ছোট ছোট পাসের জমজমাট এ লড়াইয়ে টমাস মুলারের চমৎকার হেডে খেলার ২৫ মিনিটেই এগিয়ে যায় বায়ার্ন। দ্বিতীয়ার্ধের শুরুতেই ৪৯ মিনিটে আবার হোঁচট খায় বার্সা এবার ঘাতক মারিও গোমেজ।

কিছুতেই ছন্দ খুঁজে পাচ্ছিলেন না মেসিরা বেশ কয়েকটি সুযোগ তারা মিস করেন। আর এদিকে রোবেন, রিবেরি,টমাস মুলার ও মারিও গোমেজ বার বার আঘাত হানতে থাকেন বার্সা শিবিরে। খেলার ৭৩ মিনিট বার্সার গোলরক্ষককে বোকা বানিয়ে গোল করেন রোবেন। বার্সার কফিনে শেষ পেরেকটি মারেন মুলার। ৮২মিনিটে নিজের দ্বিতীয় এবং বায়ার্নের পক্ষে চতুর্থ গোল করেন তিনি। সেই সাথে বিদায় ঘন্টা বেজে যায় বার্সেলোনার।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের অপর সেমিফাইনালে রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ বরুশিয়া ডর্টমুন্ড। এ খেলায় জয়ীদের সঙ্গে ফাইনালে মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)