অস্থায়ী রাষ্ট্রপতি আব্দুল হামিদ-ই স্থায়ী হচ্ছেন

অস্থায়ী রাষ্ট্রপতি আব্দুল হামিদ-ই স্থায়ী হচ্ছেন



প্রস্তুতি : জাতীয় (প্রতিমুহূর্ত.কম/ protimuhurto.com)---

অস্থায়ী রাষ্ট্রপতি এডভোকেট আব্দুল হামিদকেই পরবর্তী রাষ্ট্রপতি করা হচ্ছে।  ১৯ এপ্রিল শুক্রবার রাত অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ইঙ্গিত দিয়েছেন বলে  জানা গেছে।


আওয়ামী লীগের সংসদীয় দলের সভায় রাষ্ট্রপতি প্রার্থী হিসেবে এডভোকেট আব্দুল হামিদকে মনোনয়ন দেওয়ার পর আগামী ২১ এপ্রিল রোববার তিনি নির্বাচন কমিশনে মনোনয়ন পত্র জমা দেবেন বলে সংস্লিষ্ট সূত্র জানিয়েছে।

প্রধানমন্ত্রীর সরকারি বাসববন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, আওয়ামী লীগ সভাপতি ও দলের সংসদীয় বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

দলের সংসদীয় বোর্ডের সভায় চট্রগ্রামের ফটিকছড়িরর ঘটনার মতো ঘটনা সারা দেশে ছড়িয়ে দেওয়ার জন্য বিএনপি নেতারা বিশেষ করে খন্দোকার মোশাররফ হোসেন ও সাদেক হোসেন খোকা যে উস্কানি দিয়েছেন তার সমালোচনা করা হয়। এ ধরনের উস্কানিমূলক বক্তব্য যারা দিচ্ছেন তাদের বিরুদ্ধে  কঠোর আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তাব উঠে।

আওয়ামী লীগের সংসদীয় দলের সভায় নওগাঁ-৫ আসনের উপ-নির্বাচনের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করার জন্য সভা মুলতবি করা হয়। গত মার্চ মাসে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দলের উপদেষ্টা পরিষদ সদস্য আব্দুল জলিলের মৃত্যুর পর  শূন্য হওয়া এ আসনে আগামী  ২৫ মে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেতে প্রয়াত সংসদ সদস্য আব্দুল জলিলের স্ত্রী রেহানা জলিল, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফজলে রাব্বি, সাধারণ সম্পাদক আব্দুল মালেকসহ ১৪ জনের  সাক্ষাৎকার নেয় সংসদীয় বোর্ড।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)