সোনারগাঁওয়ে ইউপি চেয়ারম্যানের স্ত্রীসহ চারজনকে জবাই করে হত্যা

সোনারগাঁওয়ে ইউপি চেয়ারম্যানের স্ত্রীসহ চারজনকে জবাই করে হত্যা

প্রস্তুতি : সারাদেশ (প্রতিমুহূর্ত.কম /protimuhurto.com)---

নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের স্ত্রী, শ্যালক ও দুই গৃহপরিচারিকাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এটা পরিকল্পিত হত্যাকান্ড বলে পুলিশ ধারণা করছে। তবে কি কারণে কারা তাদের হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

নিহতরা হলেন- ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলামের স্ত্রী শামীমা আক্তার (৪৫), শামীমার ছোট ভাই রানা (২৫), বাড়িতে থাকা ২ গৃহপরিচারিকা মনি (২০) ও রেখা (২২)।

শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত কোনো এক সময় দুর্বৃত্তরা এ হত্যাকান্ডগুলো ঘটিয়েছে বলে ধারনা করা হচ্ছে। রাতে বাড়িতে নিহত ৪ জন ছাড়া অন্যকেউ ছিল না। চারজনকেই জবাই করে হত্যা করা হয়েছে।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সিঙ্গাপুর ও মালয়েশিয়া সফরে আছেন। তার অনুপস্থিতিতেই দুর্বৃত্তরা এই রোমহর্ষক হত্যাকান্ড ঘটায়। রফিকুল ইসলাম উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ইউনিয়ন বিএনপির সভাপতি। নিহত শামীমা আক্তার রফিকুলের দ্বিতীয় স্ত্রী ছিলেন।

সোনারগাঁও থানার ওসি আতিকুর রহমান জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউছড়া গ্রামে রফিকুল ইসলামের বাড়ি। এ বাড়িতে তার দ্বিতীয় স্ত্রী শামীমা আক্তার ও দুই গৃহপরিচারিকা থাকতো।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাতেই রফিকুলের শ্যালক রানা সিলেট থেকে এই বাড়িতে আসে। শনিবার সকালে ঘর থেকে কেউ বের হয়নি। পরে গাড়ির চালকও কয়েকবার শামীমার মোবাইলে ফোন দিলে তা কেউ রিসিভ করেনি। বিষয়টি গাড়ির চালক ও প্রহরী আবদুস সাত্তার রফিকুলের স্বজনদের জানায়।

তারা থানায় খবর দিলে বেলা সাড়ে ১১টার দিকে দরজা খুলে ৪ জনের গলাকাটা জবাই করা লাশ দেখতে পায়। পরে পুলিশ লাশগুলো উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, নিরাপত্তা প্রহরী সাত্তার শনিবার ভোর ৪টার দিকে চিৎকারের শব্দ শুনতে পেয়েছিল। কিন্তু বিষয়টি সে গুরত্ব দেয় নি। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ।

মালয়েশিয়া সফররত ইউপি চেয়ারম্যানকে হত্যাকান্ডের ঘটনাটি ফোনে জানানো হয়েছে, তিনি আজ রাতেই দেশে ফিরবেন বলে জানা গেছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)