বিশ্বের শীর্ষ প্রভাবশালীর তালিকায় আমির খান

বিশ্বের শীর্ষ প্রভাবশালীর তালিকায় আমির খান

প্রস্তুতি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম/protimuhurto.com)

প্রতিবছরের মতো এবারও  বিশ্বের শীর্ষ ১০০ প্রভাবশালীর তালিকা প্রকাশ করেছে  টাইম ম্যাগাজিন। আন্তর্জাতিক এই ম্যাগাজিনের দৃষ্টিতে বলিউড অভিনেতা আমির খান হলেন বিশ্বের প্রভাবশালী ব্যক্তির অন্যতম। 
টাইমস ম্যাগাজিনের আগামী ২৯ এপ্রিল প্রকাশিতব্য সংখ্যার অনলাইন সংস্করণে  এ তালিকা প্রকাশ করা হয়।  ম্যাগাজিনের প্রচ্ছদে বিশ্বের অন্যতম শীর্ষ প্রভাবশালী তার ছবি স্থান করে নিয়েছে।
বলিউডে মিস্টার পরফেক্টশনিস্ট হিসেবে খ্যাত আমির খান ২০১২ সালে ধারাবাহিক টেলিভিশন শো 'সত্যমেভ জায়তি' নির্মাণ করে আন্তর্জাতিক অঙ্গনে খ্যাতি অর্জন করেন। তাকে এ তালিকার অগ্রদূত হিসাবে উল্লেখ করা হয়েছে।
আমির খানের টিভি শো 'সত্যমেভ জায়তি'-তে কন্যা শিশুর ভ্রুণ হত্যা এবং অপচিকিৎসাসহ বেশ কয়েকটি সামাজিক ও অর্থনৈতিক সমস্যা তুলে ধরা হয়েছে। ছবিটি ভারতে ব্যাপক আলোড়ন তোলে। রাজ্য সরকারগুলো দ্রুত বিচার আদালত গঠনের প্রতিশ্রুতি দেয়। ভারতের পার্লামেন্টের একটি কমিটির বৈঠকে আলোচনায় অংশগ্রহণে আমির খানকে আমন্ত্রণ জানানো হয়। 

এছাড়া টাইমসের ১০০ শীর্ষ প্রভাবশালীর তালিকায় শোবিজ তারকাদের মধ্যে আরো রয়েছেন `টাইটান` খ্যাত মার্কিন সঙ্গীতজ্ঞ জ্যা জে এবং গায়িকা বিয়ন্স ।
 

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)