আইটেমে সোনাক্ষী

 আইটেমে সোনাক্ষী

 



 প্রস্তুতি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম/ protimuhurto.com)
বলিউডের এই সময়ের ক্রেজ অভিনেত্রী সোনাক্ষী সিনহা  প্রথমবারের মতো একটি আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন । এর আগে একাধিক ছবিতে কাজ করলেও  আইটেম গানে কাজ করা হয়নি সোনাক্ষীর।

সোনাক্ষী সিনহা সম্প্রতি প্রিয়দর্শনের একটি কমেডি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটির নাম এখনো চূড়ান্ত হয়নি। এতে তিনি অভিনয় করছেন অক্ষয় কুমারের বিপরীতে। ছবির প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করার পাশাপাশি তিনি একটি আইটেম গানেও কাজ করছেন। গানটির রেকর্ডিং ইতিমধ্যে শেষ হয়েছে। প্রীতমের সুর-সংগীতায়োজনে এ গানটিতে কণ্ঠ দিয়েছেন সুনিধি চৌহান। গানটির কোরিওগ্রাফি করবেন গনেশ আচার্য।

সোনাক্ষী এর আগে যে ছবিগুলোতে  অভিনয় করেছেন সেগুলোতে তাকে সাধারণ পোশাকেই দেখা গেছে । কিন্তু এ আইটেম গানটিতে বেশ খোলামেলাভাবেই তাকে দেখা যাবে । এ আইটেমে তাকেছোট ছোট ঘাঘরা চোলিতে দেখা যাবে। সোনাক্ষীর এই গানের জন্য ১২টি ঘাঘরা চোলি ডিজাইন করা হচ্ছে। গানটির শেষের অংশে সোনাক্ষীর সঙ্গে পারফর্ম করবেন অক্ষয়ও।

প্রথম যখন সোনাক্ষীকে এই গানের জন্য প্রস্তাব করা হয় তখন তিনি তা করতে রাজি হননি। পরবর্তীতে পরিচালক ভালভাবে আইটেম গানের আয়োজনটি বুঝালে সোনাক্ষী আইটেম গানটি করতে রাজি হন। বিষয়টি নিয়ে বাবা শত্রুঘ্ন সিনহার সঙ্গেও পরামর্শ করেছেন সোনাক্ষী। তিনিও সোনাক্ষীকে গানটি করার জন্য বলেছেন। এ কারণেই বিষয়টি নিয়ে বেশ আনন্দিত ও উত্তেজিত সোনাক্ষী।

একটি আইটেম গানে প্রথমবার পারফর্ম করা প্রসঙ্গে সোনাক্ষী বলেন, আসলে গানটির আয়োজন আমার কাছে অনেক ভাল লেগেছে। তাছাড়া আমি প্রত্যেকটি কাজ করার আগে বাবার সঙ্গে পরামর্শ করে নেই। এবারও তার ব্যতিক্রম হয়নি। আইটেম সামনে রেখে আমি দারুণ এক্সাইটেড। কারণ এমন আয়োজনের আইটেম গানে প্রথমবারের মতো কাজ করছি। আইটেম গানে আমার পারফর্মেন্স যেন দর্শকদের আনন্দ দিতে পারে তাই এখন থেকেই প্রস্তুতি নিচ্ছি।

>> facebook-এ আমাদের সঙ্গে থাকতে চাইলে like দিন এই লিংকে 

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)