রসিয়া বন্ধু রে [ফিউশন ড্যান্স]

ও আমার রসিয়া বন্ধুরে
সিনেমা: সমাধি পরিচালক: দীলিপ বিশ্বাস মূল গান: সাবিনা ইয়াসমীন কণ্ঠশিল্পী: ও আমার রসিয়া বন্ধুরে তুমি কেনো কোমরের বিছা হইলা না জড়াইয়া রাখিতাম কাছে কাছে থাকিতাম পালিয়ে যেতে দিতাম না, না রে রঙ্গিন সুতা হইতা যদি রসিক চাদের ঘরে জংলি ছাপার শাড়ি পড়ে রাখিতাম অঙ্গে ধরে ভিজাইতাম আর শুকাইতাম যতন করে রাখিতাম কোনদিনও ছিড়ে যেতে দিতাম না, না রে ও আমার রসিয়া বন্ধুরে তুমি কেনো জংলি ছাপার শাড়ি হইলা না মতির মালা হইতা যদি মনিকারের ঘরে লম্বা চুলে বেনী করে রাখিতাম তোমায় ঘরে হাসিতাম আর খেলিতাম মনের মত সাজিতাম কোন চোরে চুরি করতে দিতাম না, না রে ও আমার রসিয়া বন্ধুরে তুমি কেনো সোহাগমতির মালা হইলা না ও আমার রসিয়া বন্ধুরে তুমি কেনো কোমরের বিছা হইলা না জড়াইয়া রাখিতাম কাছে কাছে থাকিতাম পালিয়ে যেতে দিতাম না, না রে

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)