ও দরিয়ার পানি তোর মতলব জানি


ও দরিয়ার পানি তোর মতলব জানি ও পানিরে পানি তুই দুষ্টু জানি তোর ছোয়ায় যৌবনে মোর লাগলো যে কাঁপন জাগল শিহরণ সে কী হল গো বল আমার কী হবে এখন। দরিয়ার পানি তোর মতলব জানি পানি রে পানি তুই দুষ্টু জানি ভিজিয়ে দিলি কেন মোরে ঘরেতে ফিরি কেমন করে। লোকে করবে কানাকানি গায়ে হবে জানাজানি বেশরম তুই করিস নারে আমায় জ্বালাতন তোর ছোয়ায় যৌবনে মোর লাগলো যে কাঁপন জাগল শিহরণ দরিয়ার পানি তোর মতলব জানি পানি রে পানি তুই দুষ্টু জানি যতই করিস বাহানা আমি তো ধরা দিব না যতই করিস বাহানা চঞ্চলা হরিনী আমি চেনে আমায় দশ গেরামী অঙ্গে আমার টোকা মারে সাহস কার এমন তোর ছোয়ায় যৌবনে মোর লাগলো যে কাঁপন জাগল শিহরণ একি কী হল গো বল আমার কী হবে এখন। দরিয়ার পানি তোর মতলব জানি পানি রে পানি তুই দুষ্টু জানি।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)