তুমি যেখানে আমি সেখানে (tumi jekhande ami sekhane): ফিউশন ভিডিও






কথা: মনিরুজ্জামান মনির / সুর: আলম খান
শিল্পী: এন্ড্রু কিশোর ও অন্যান্য
তুমি যেখানে আমি সেখানে
সিনেমা: নাগপূর্ণিমা (১৯৮৩)

সে কি জানো না
আমি রঙধনু
একই বাঁধনে বাঁধা দুজনে
ছেড়ে যাব না।

একই সাথে চলি
তুমি বৃষ্টির মেঘ
তুমি গন্ধের ফুল
আমার ছায়া তুমি
আমি তার রেণু।

তুমি ঝরনার সুর
তোমার ছায়া আমি
আমার আশা তুমি
একই কথা বলি।
তোমার ভাষা আমি

মরণ রবে সরে
তুমি পৃথিবীর চোখ
আমি তারা
আমি তার ধারা।
যেমন আছি পাশে
এমন ভালবেসে
জীবন থেকে দূরে
কাছে যদি থাকি
তুমি যেখানে আমি সেখানে
সুখে হব সুখী।
তুমি জঙ্গির মন থেকে
নাও কথা
দাও কথা।
তুমি বন্ধুর হাত ধরে

ছেড়ে যাব না ।
সে কি জানো না
একই বাঁধনে বাঁধা দু’জনে

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)