তুমি বাসো কিনা তাও আমি জানি না (ফিউশন ভিডিও)





তুমি বাসো কিনা তাও আমি জানি না
বাংলা লোকসঙ্গীত
ফিচার: তীর্থক

তুমি বাসো কিনা তাও আমি জানি না
ভালো বাসো কিনা তাও আমি জানি না
আমার কাজ আমি বন্ধু করিয়া রে যাব
চিন্তা হতে আমি চিতানলে যাব, বন্ধুরে।।

পাহাড়ে পাহাড়ে নগরে বন্দরে খুঁজিয়া
তোমারে ধারা বহাবো
বাউল সাজিয়া একতারা লইয়া সাঁঝের
আধাঁরে আমি খুঁজিয়া বেড়াবো
আমি তোমারে বন্ধু ভাল যে বাসিব, বন্ধুরে

কোন সে ডোরে বান্ধিয়া মোরে
ঘুড্ডি বানাইয়া রাখিলা উরায়ে

শন শন করিয়া, যাই গান গাহিয়া
দিও না বন্ধু তুমি লাটাই ছাড়িয়া
পাগল হইয়া কালা যাব যে মরিয়া, বন্ধুরে

যদি দাও ছাড়িয়া
উড়িয়া উড়িয়া যাব গো পরিয়া
কোন সে অজানায়
অজানা দেশে অচেনা বেশে
আরেক পিরীতি কুলে লইবো টানিয়া
পাগল হইয়া কালা যাব যে মরিয়া, বন্ধুরে।।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)