নীলের ভেতর কী জাদু আছে (কথা: বিপুল হাসান/সুর ও কণ্ঠ: এসআই টুটুল)





নীলের ভেতর কী জাদু আছে

কথা: বিপুল হাসান/
সুর ও কণ্ঠ: এসআই টুটুল)


নীলের ভেতর কি জাদু আছে
নীলরঙ্গা শাড়ি কন্যার নীল রঙ্গা শাড়ি
সেই নীলের ভেতর ডুবাইলাম
আমার বসতবাড়িরে আমার বসতবাড়ি রে
আমার বসতবাড়ি।

নীলাম্বরী শাড়ি কন্যার রে
কন্যার নাম রেখেছি নীলাম্বরী রে...।

সুখের ডিঙ্গ বাও বন্ধুরা
আমার সঙ্গী জল
সখি হে অমার সঙ্গী জল
পধিক অামি একলা পথের
অন্তরে অনল রে
অন্তরে অনল।


নীলাম্বরী শাড়ি কন্যার রে
কন্যার নাম রেখেছি নীলাম্বরী রে...।

নদীর দুঃখে সাগর কান্দে
জোয়ার ভাটায় ঢেউ রে
জোয়ার ভাটায় ঢেউ।
মনের ব্যথা মনে রইলো
না শুনিলো কেউ রে
না শুনিলো কেউ।

নীলাম্বরী শাড়ি কন্যার রে
কন্যার নাম রেখেছি নীলাম্বরী রে...।

নীলের ভেতর কি জাদু আছে
নীলরঙ্গা শাড়ি কন্যার নীল রঙ্গা শাড়ি
সেই নীলের ভেতর ডুবাইলাম
আমার বসতবাড়িরে আমার বসতবাড়ি রে
আমার বসতবাড়ি।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)