আমি তোমাকে বলে দেব (Tribute to Sanjeeb Chowdhury )



আমি তোমাকে বলে দেব 

(Tribute to Sanjeeb Chowdhury )
কথা ও কণ্ঠ: সঞ্জীব চৌধুরী
সুর: বাপ্পা মজুমদার
আবৃত্তি: শিমূল মোস্তাফা/ সাইড ভোকাল: কর্ণিয়া

আমি তোমাকেই বলে দেব
কি যে একা দীর্ঘ রাত
আমি হেঁটে গেছি বিরান পথে

আমি তোমাকেই বলে দেব
সেই ভুলে ভরা গল্প
কড়া নেড়ে গেছি ভুল দরজায়
ছুঁয়ে কান্নার রং
ছুঁয়ে জোছনার ছাঁয়া ।।

আমি কাউকে বলিনি সে নাম
কেউ জানেনা, না জানে আড়াল
জানে কান্নার রং, জানে জোছনার ছাঁয়া 

তবে এই হোক তীরে জাগুক প্লাবন
দিন হোক লাবন্য হৃদয়ে শ্রাবণ
তুমি কান্নার রং,
তুমি জোছনার ছাঁয়া 

আমি তোমাকেই বলে দেব
কি যে একা দীর্ঘ রাত
আমি হেঁটে গেছি বিরান পথে

আমি তোমাকেই বলে দেব
সেই ভুলে ভরা গল্প
কড়া নেড়ে গেছি ভুল দরজায়
ছুঁয়ে কান্নার রং
ছুঁয়ে জোছনার ছাঁয়া ।।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)