শুয়া চান পাখি (ট্রিবিউট টু বারী সিদ্দিকী) ফিউশন মিউজিক ভিডিও





শুয়া চান পাখি

(ট্রিবিউট টু বারী সিদ্দিকী)

ফিউশন মিউজিক ভিডিও



কথা ও সুর: উকিল মুন্সী (নেত্রকোণা)

সংগ্রহ ও কণ্ঠ: বারী সিদ্দিকী





শুয়া  চান পাখি আমার

আমি ডাকিতাছি তুমি ঘুমাইছো নাকি।



তুমি আমি জনমভরা

ছিলাম মাখামাখি

আজি কেনো হইলে নীরব

মেলোদুটি আঁখি রে পাখি

আমি ডাকিতাছি তুমি ঘুমাইছো নাকি।



বুলবুলি আর তোতা ময়না

কত নামে ডাকি

শিকল কেটে চলে গেলে

কারে লইয়া থাকি রে পাখি

আমি ডাকিতাছি তুমি ঘুমাইছো নাকি।



তোমার আমার এই পিরীতি

চন্দ্র সূর্য্য সাক্ষী

হঠাৎ করে চলে গেলে

বুঝলাম না চালাকি

আমি ডাকিতাছি তুমি ঘুমাইছো নাকি।



বিশ্বজোড়া এই তো রীতি

সবই দেখছি ফাঁকি

বাউল রশিদ বলে চলরে উকিল

তারে ডাকলে বা হইবো কি

আমি ডাকিতাছি তুমি ঘুমাইছো নাকি।



শুয়া  চান পাখি আমার

আমি ডাকিতাছি তুমি ঘুমাইছো নাকি।


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)