এ তুমি কেমন তুমি (কবীর সুমনের গানে ফিউশন/ রিমিক্স ভিডিও)





এ তুমি কেমন তুমি
(কবীর সুমনের গানে ফিউশন/ রিমিক্স ভিডিও)


এ তুমি কেমন তুমি চোখের তারায় আয়না ধরো !
এ কেমন কান্না তুমি আমায় যখন আদর করো !
এ তুমি কেমন তুমি চোখের তারায় আয়না ধরো !
এ কেমন কান্না তুমি আমায় যখন আদর করো !

জন্মের আগেও জন্ম পরেও জন্ম তুমিই এমন -
সুরেরও গভীর সুরে পদাবলীর ধরন যেমন ।
জন্মের আগেও জন্ম পরেও জন্ম তুমিই এমন -
সুরেরও গভীর সুরে পদাবলীর ধরন যেমন ।
কথা নয় নিরবতায় সজলতার আঁকর ধরো
এ কেমন কান্না তুমি আমায় যখন আদর করো !
এ তুমি কেমন তুমি চোখের তারায় আয়না ধরো !
এ কেমন কান্না তুমি আমায় যখন আদর করো !

এসেছি আগেও আমি যখন তুমি পদ্মাবতী
কবেকার পুঁথির শোলক তোমার মতই অশ্রুমতি ।
এসেছি আগেও আমি যখন তুমি পদ্মাবতী
কবেকার পুঁথির শোলক তোমার মতই অশ্রুমতি ।
অশ্রুর একটি ফোঁটায় জন্ম আমার আমার মরণ !
নীরবে জাতিস্মরের গল্পবলা তোমার ধরন -
অশ্রুর একটি ফোঁটায় জন্ম আমার আমার মরণ !
নীরবে জাতিস্মরের গল্পবলা তোমার ধরন -
ঝরেছ বৃষ্টি হয়ে আগেও তুমি আবার ঝর-
এ কেমন কান্না তুমি আমায় যখন আদর করো !
এ তুমি কেমন তুমি চোখের তারায় আয়না ধরো !
এ কেমন কান্না তুমি আমায় যখন আদর করো!
এ তুমি কেমন তুমি চোখের তারায় আয়না ধরো !
এ কেমন কান্না তুমি আমায় যখন আদর করো !

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)