মন খারাপের একেকটা দিন (ফিউশন মিউজিক ভিডিও)


মন খারাপের একেকটা দিন নিকষ কালো মেঘলা লাগে. আমারও যে একলা লাগে
কেউ বোঝেনা এই আমাকেআমারও যে একলা লাগেআমারও যে একলা লাগে
হাত বাড়ানোর ইচ্ছে জাগে কেউ বোঝে না আমার আগে।
কেউ না জানুক তুমি জানো
কেউ না জানুক তুমি জানো
ভুল শহরে এই আমি যে ভুল মানুষের সংগ খুঁজি তোমায় আমি ভালো বুঝি। ভেতর ভেতর যাই পুঁড়ে যাই
হেসে ছিলাম প্রাণটা খুলেসেটাও ছিলো বছর আগে কেউ বোঝে না আমার আগে।
মাঝে মাঝে বৃষ্টি দেখে
মাঝে মাঝে বৃষ্টি দেখে
মন খারাপের একেকটা দিন নিকষ কালো মেঘলা লাগে কেউ বোঝেনা এই আমাকেআমারও যে একলা লাগে মাঝে মাঝে প্রশ্ন জাগে
হাত বাড়ানোর ইচ্ছে জাগে ভেতর ভেতর যাই পুঁড়ে যাই কেউ বোঝে না আমার আগে। সবাই কি হয় একি রকম কেউ বোঝে না আমার আগে।
ভালোবাসার কথা বলোএটাই তোমার সবচেয়ে কম কার অভিমান কে যে করেকে যে থাকে ভীষণ রাগে,
ভেতর ভেতর যাই পুঁড়ে যাই
হাত বাড়ানোর ইচ্ছে জাগে
হাত বাড়ানোর ইচ্ছে জাগে
মন খারাপের একেকটা দিন নিকষ কালো মেঘলা লাগেকেউ বোঝেনা এই আমাকেআমারও যে একলা লাগেমাঝে মাঝে বৃষ্টি দেখে
ভেতর ভেতর যাই পুঁড়ে যাইকেউ বোঝে না আমার আগে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)