দুঃসময়ে ঝলসে উঠলেন সঞ্জয় দত্ত

দুঃসময়ে ঝলসে উঠলেন সঞ্জয় দত্ত


প্রস্তুতি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম)---

বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের জন্য সময়টা ভালো যাচ্ছে না।  ভারতের সর্বোচ্চ আদালত সঞ্জয়কে পাঁচ বছরের কারাদণ্ড প্রদান করেন। তবে প্রতিশ্রুত-চুক্তিবদ্ধ ছবির কাজ শেষ করার জন্য তিনি আদালত থেকে আত্মসমর্পণের সময় বাড়িয়ে নিয়েছেন। এই দুঃসময়ের মাঝেও ঝলসে উঠেছেন সঞ্জয় দত্ত। সৃষ্টি করেছেন নতুন রেকর্ড।


সম্প্রতি সঞ্জয় দত্ত মাত্র তিন ঘন্টায় ‘পুলিশগার্ল’ ছবির ডাবিংয়ের কাজ শেষ করেছেন। শত বছর পূর্ণ হওয়া বলিউড ফিল্ম    ইন্ডাস্ট্রিতে এতো দ্রুতগতিতে একটি পূর্ণাঙ্গ ছবির ডাবিংয়ের কাজ শেষ করার ঘটনা এই প্রথম। সেই সাথে তিনি বলিউডে নতুন ইতিহাস সৃষ্টি করেছেন ।

তিনি যে একজন পরিপূর্ণ দক্ষ অভিনেতা তা মাত্র তিন ঘণ্টায় নিখুঁতভাবে ছবিটির ডাবিং শেষ করে বুঝিয়ে দিলেন। ভারতের একটি শীর্ষস্থানীয় পত্রিকাকে ছবিটির প্রযোজক আগারওয়াল জানান, কোন মানুষের পক্ষে এটা অসম্ভব। মাত্র তিন ঘণ্টায় সঞ্জয় পুরো ছবির ডাবিং শেষ করেছেন। আমি সত্যিই বিস্মিত। সালাম সঞ্জয়কে।


চলতি বছরের মার্চে ভারতের সর্বোচ্চ আদালত সঞ্জয়কে পাঁচ বছরের কারাদণ্ড প্রদান করেন। ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণ এবং অবৈধ সঙ্গে রাখার দায়ে তাঁকে এই সাজা দেওয়া হয়। তবে গত ১৮ এপ্রিল সঞ্জয়ের আদালতে আত্মসমর্পণ করার কথা থাকলেও আপিলের মাধ্যমে তিনি আদালত থেকে সময় বাড়িয়ে নিয়েছেন। এ সময়ের মধ্যেই তিনি প্রতিশ্রুত-চুক্তিবদ্ধ ছবির কাজ শেষ করার জন্য রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন।

'পুলিশগার্ল' ছাড়াও সঞ্জয় বর্তমানে 'পিকে', 'জাঞ্জির', 'ঘণচক্কর' ইত্যাদি ছবির কাজ করছেন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)