পাঁচজন প্রেমিকের গল্প


 
প্রস্তুতি: বিনোদন (প্রতিমুহূর্ত.কম)



তারা পাঁচ জন। একই ছাদের নিচে থাকে। তাদের স্বপ্নের রং অতি রঙ্গিন। দলের সদস্য সাদেক, হান্নান, নূরুল হক আর শফি সপ্তাহে তিনটা চারটা করে প্রেম করে বেড়ায়।

তাদের দলনেতা চল্লিশোর্ধ প্রেমিক পুরুষ মোহাব্বত আলী বেগ নিজ হাতে রচনা করেন প্রেমের সংবিধান। যে সংবিধানের মূল কথাই হচ্ছে ‘প্রেম করো, জীবন গড়ো’। তাইতো পঞ্চ প্রেমিক দল একেক জন ৭/৮ টির ও বেশি প্রেম করে বেড়ায়। দলনেতা মোহাব্বত আলী বেগ প্রধান উপদেষ্টা হয়ে নির্ধারণ করে দেয় প্রেমের রুটিন, নিয়ম-কানুন। তার নির্দেশনা মতেই অন্য চার সদস্য একের পর এক ভালোবাসায় জড়াতে থাকে।

পঞ্চ প্রেমিক দল তাদের প্রেমিকাদের কাছ থেকে ছলে বলে নিয়ে আসা টাকা দিয়েই মাস শেষে বাড়ি ভাড়া দেয়। পরিশোধ করে মোড়ের দোকানের বাকির খাতাও। এভাবেই প্রেমকে পেশা হিসেবে নিয়ে শহরের হাজারও দুর্নীতিবাজ মানুষের ভীড়ে মিশে থাকে পাঁচ জন অদ্ভুত দুর্নীতিবাজ। পাঁচ জন ভিন্ন রকম প্রতারক। পাঁচজন প্রেমিক। পঞ্চ প্রেমিক।

এমনই পাঁচজন প্রেমিকের হাস্যরসাত্মক কর্মকান্ড নিয়ে নির্মাণ করা হয়েছে নাটক 'পঞ্চ প্রেমিক'। হিমু আকরামের রচনা ও পরিচালনায় ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন এনামুল হক, সিদ্দিকুর রহমান, হাসান মাসুদ, সোহেল খান, ফারুক আহমেদ, অহনা, নাফিজা, মিমো, মিম, মুনিরা মিঠু, রিফাত চৌধুরী, মুনিয়া প্রমুখ।

একুশে টেলিভিশনে প্রতি সোমবার রাত ০৯টা ৩০ মিনিটে এ ধারাবাহিক নাটকটি প্রচারিত হচ্ছে।

রিপোর্ট : পাভেল রহমান, বিভাগীয় সম্পাদক, বিনোদন


সম্পাদনা : হাসান ইমাম
পিআর- ১৩/০৫- ২

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)