ক্যাটরিনার জন্য এখনও সব করতে রাজি সালমান খান

ক্যাটরিনার জন্য এখনও সব করতে রাজি সালমান খান



প্রস্তুতি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম/ protimuhurto.com) ---

বলিউডে সালমান-ক্যাটরিনার প্রেমকাহিনী সবার জানা। বছর তিনেক আগে সেই সম্পর্ক ভেঙে গেলেও এভারগ্রিন সালমান ভুলতে পারেননি পুরনো প্রেমকে। ক্যাটরিনার জন্য এখনও তিনি  সব করতে রাজি । ক্যাটরিনা যদিও এখন মজে আছেন রণবীরের প্রেমে, তবে তার প্রতি সালমান খানের দুর্বলতা কাজে লাগাতে ভুল করেননি।


‘ম্যানে প্যায়ার কিউ কিয়া’ ছবিতে সালমানের হাত ধরেই বলিউডে অভিষেক হয় ক্যাটরিনা কাইফের। তাকে বলিউডে জায়গা করে দেওয়ার জন্য কিনা করেছেন সালমান।! ক্যাটকে নিজের বিপরীতে জুটি করে নেওয়ার পাশাপাশি বলিউডে বড় বড় হাউজের ছবি পাইয়ে দিতে সুপারিশ করা। বলিউডে ক্যাটরিনার আজকের এই তুমুল হয়ে উঠার পেছনে সালমানের আছে অনেক অবদান। সালমানের ছবিতেই ক্যাটরিনা জুটি বাঁধেননি বাস্তবেও প্রেমিকা ছিলেন।


একটা পর্যায়ে পৌছে অবশ্য সুযোগ সন্ধানী ক্যাটরিনা সেই সম্পর্ক ভেঙে দিতে মোটেও দ্বিধা করেননি। ক্যাটরিনা এখন মজে আছেন রণবীরের প্রেমে। সালমান কিন্তু ভোলেননি তার পুরনো প্রেম। ক্যাটরিনা চাইলে এখনও তার জন্য অনেক কিছুই করতে রাজি সালমান। এটা ক্যাট ভালো করেই জানেন।
নিজে প্রতিষ্ঠিত হওয়ার পর এবার ক্যাট তার বোন ইসাবেলা কাইফকে বলিউডে সুযোগ করে দিতে সালমানকে অনুরোধ জানালেন।



ক্যাটরিনা অনেক দিন ধরেই চাইছিলেন তার বোন ইসাবেলা কাইফ ফিল্মে আসুক। এর আগেও শোনা যাচ্ছিল অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধনের বিপরীতে ছবিতে আসছেন ইসাবেলা। এমনকি অন্য একটি ছবি নিয়ে নাকি ডিরেক্টর অয়ন মুখার্জীর সঙ্গেও বেশ খানিকটা কথা এগিয়েছিল ক্যাটরিনার। শেষ অব্দি কিছুতেই ব্যাটে-বলে হচ্ছিল না।


অবশেষে সালমানই শেষ ভরসা। তার প্রোডাকশন হাউস বিং হিউমান একটি কানাডিয়ান প্রোডাকশন হাউসের সঙ্গে হাত মিলিয়ে সুযোগ দিতে যাচ্ছে ক্যাটরিনার  বোন ইসাবেলাকে। এই কানাডিয়ান ছবির নাম ‘ড. ক্রেবি’।


ছবিতে একটি বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন ইসাবেলা। তিনি নাকি ছবির সেকেন্ড ফিমেল লিড। সম্প্রতি যাতেই হাত দিয়েছেন সালমান, সাফল্যের শিখর ছুঁয়েছে সেই  প্রজেক্ট। সে ছবিই হোক, বা টেলিভিশন সিরিজ। এখন দেখার বিষয় ইসাবেলার ভাগ্যে কী আছে। বোনের খাতিরে   স্বয়ং সালমান খানের হাত রয়েছে তার মাথার ওপর।   বাকিটা বলবে সময়। তবে এই ঘটনার মধ্যে দিয়ে আরো একবার প্রমাণিত হলো ক্যাটরিনার জন্য সব করতে পারেন সালমান।

সূত্র: ওয়ান ইন্ডিয়া।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)