বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী মিলা কুইনিস

বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী মিলা কুইনিস

 


 প্রস্তুতি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম/ protimuhurto.com) ---
 
বিশ্বসেরা আবেদনময়ী নারীর খেতাব অর্জন করলেন হলিউড অভিনেত্রী মিলা কুইনিস। রিহানা, কিম কার্দাশিয়ান, গিনেথ প্যালট্রো ও জেনিফার লোপেজের মতো তারকাদের পেছনে ফেলে ২০১৩ সালের সেরা আবেদনময়ী হওয়ার গৌরব অর্জন করেছেন তিনি। মিলা কুইনিস বিশ্বখ্যাত ম্যাগাজিন এফএইচএম আয়োজিত ‘সেক্সি ওমেন’ প্রতিযোগিতায় বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী হিসেবে নির্বাচিত হয়েছেন । 
 
 
১০০ জন প্রতিযোগীর মধ্য থেকে ভোটিং পদ্ধতির মধ্যমে এ জরিপ চালানো হয়। নিকট প্রতিদ্বন্দ্বী রিহানাকে হটিয়ে মিলা শীর্ষ স্থানটি দখল করেন।
 
মিলার জন্য এ বছরটি সৌভাগ্যের। ‘টেড’ কমেডি সিরিজের  তিনিই সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী। এছাড়া  হলিউডে এই মুহূর্তে একজন চাহিদাসম্পন্ন তারকা, এমনটাই জানালেন এমএইচএম আয়োজকের ডেপুটি এডিটর ড্যান জাড।
 
তিনি আরো জানান, মিলা শুধু একজন ন্যাচারাল সুন্দরীই নন, মেধাবীও বটে! এছাড়া রসিকতাবোধও তার যথেষ্ঠ। আর এখন তিনি সেরা আবেদনময়ী ললনা।  
 
উল্লেখ্য ব্রিটেনের সেক্সিয়েস্ট হেলেন ফ্যানাগনও আছেন এ প্রতিযোগীদের তালিকায়। এছাড়া তালিকার ক্রমানুসারে পাঁচ জনের নাম দেয়া হলো; ১। মিলা কুইনিস, ২। রিহানা, ৩। হেলেন ফ্যানাগন, ৪। মিশেল কিগান, ৫। কেলি ব্রুক প্রভৃতি।
 
আপকামিং ‘ওজেড দা গ্রেট অ্যান্ড পাওয়ারফুল’  ছবির তারকা মিলা এখন বলিউড তারকা অ্যাস্টন কুচারের সঙ্গে ডেটিং করে বেড়াচ্ছেন। জানা যায় মিলা এখন আর নতুন কোনো ছবিতে কাজ করতে চাচ্ছেন না। তার ইচ্ছা প্রেমিককে নিয়ে ঘর সংসারে মনোযোগী হওয়া। 
 
সূত্র:ডিএনএ

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)