হ্যাকারদের কবলে ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলা


প্রস্তুতি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম)
এবার হ্যাকারদের কবলে পড়লো ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলা। গত রোববার রাতে ‘এ গ্রুপ অব বাংলাদেশি হ্যাকটিভিস্ট’ নামের একটি গ্রুপ হ্যাক করে জি বাংলার হোমপেজ। হ্যাকড করার পর ‘জি বাংলা’ ওয়েবসাইটের হোমপেজে ‘মীরাক্কেলকে না’ করে কালো প্রচ্ছদে লাল হরফে লিখে দেয়া হয়েছে ‘হ্যাকড বাই ফোর্স এক্স।

মীরাক্কেল চ্যালেঞ্জারের মূলসঞ্চালক মীরের ছবিতে ‘ক্রস (x) চিহ্ন দেয়া হয়েছে। এরপর সেখানে লেখা হয় ‘সে নো টু মীরাক্কেল’। এছাড়া ‘শেইম অন ইউ মীরাক্কেল বেয়াক্কেল লুজারস। ডোন্ট এভার ডেয়ার টু মেইক কমেডি অফ আওয়ার ক্রিকেটার্স। আওয়ার ক্রিকেটার্স আর আওয়ার প্রাউড’ লিখে হ্যাকাররা সতর্ক করে দিয়েছেন জি বাংলাকে ।

 এ ছাড়া হোমপেজে জামিলকে বলা হয়েছে ‘ডোন্ট রিটার্ন টু বাংলাদেশ, লিভ ইন ইন্ডিয়া, লিভ ফর ইন্ডিয়া।’

উল্লেখ্য, গত বুধবার রাতে জি বাংলার অনুষ্ঠান মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জারে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে নিয়ে ব্যঙ্গ করেন জামিল। এতে সেদিনের সেরা প্রতিযোগীর পুরস্কার পান তিনি। এরপর শুরু হয় প্রতিক্রিয়া। সেই রাতেই বাংলাদেশের ক্রিকেট প্রেমীরা ফেসবুকসহ বিভিন্ন অনলাইনে ভিডিওটি শেয়ার ও সমালোচনার ঝড় তোলে। রোববার ফেইসবুকে মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জারের অফিসিয়াল ফ্যান পেইজ (www.facebook.com/mirakkelofficial) এ করজোড়ে ক্ষমা চেয়েছেন জামিল। এছাড়া মীরাক্কেল পরিবারও এ বিষয়ে দুঃখ প্রকাশ করেছেন।

রিপোর্ট : পাভেল রহমান, বিভাগীয় সম্পাদক, বিনোদন

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)