আইপিএলে আবারও স্পট ফিক্সিং, শ্রীশান্ত গ্রেফতার

প্রস্তুতি : খেলা (প্রতিমুহূর্ত.কম)

আবারও কলঙ্কিত হল আইপিএল। এবার স্পট ফিক্সিংয়ের অভিযোগ উঠেছে শ্রীশান্তের বিরুদ্ধে। শ্রীশান্ত ছাড়াও চবন ও চন্ডিকা নামের দুই খেলোয়াড় ও ৭ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়া।


অতি সম্প্রতি পাঞ্জাব ও মুম্বাইয়ের কিছু ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ ওঠে শ্রীশান্তের বিরুদ্ধে। ভারতীয় পুলিশ বলেছে, তারা যথাযথ প্রমাণ পেয়েই শ্রীশান্তকে গ্রেফতার করেছে। যদিও এ ব্যাপারে আইপিএল কর্তৃপক্ষ এখন পর্যন্ত মুখ খোলেনি।


এদিকে শ্রীশান্তের বাবা দাবি করেছেন, প্রতারণা করে শ্রীশান্তকে এই ঝামেলায় ফাঁসানো হয়েছে। এ ব্যাপারে তার আঙুল ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনী ও হারজভন সিং-এর দিকে। উল্লেখ্য, ২০১০ আইপিএল মৌসুমে  হারভজন শ্রীশান্তকে চপোটাঘাত করেন।


ভারতীয় ক্রিকেট বোর্ড ঘটনার যথাযথ তদন্ত দাবি করেছে। আর ঘটনার প্রমাণ মিললে তাদের দৃঢ় অবস্থানের কথাও জানিয়ে দিয়েছে শ্রীশান্তকে।


এর আগে ২০১১ সালেও কিছু খেলোয়াড়ের বিরুদ্ধে এসেছিলো ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ। ভারতীয় ক্রিকেট বোর্ডের ভাষ্যমতে এ ঘটনার সত্যতা মিললে মোহাম্মদ আজহারউদ্দিন ও অজয় জাজেদার মতো শ্রীশান্তকেও আজীবন ক্রিকেট থেকে বহিষ্কার করা হতে পারে।


প্রতিবেদন : নিপুণ কাওসার, বিভাগীয় সম্পাদক, খেলা
সম্পাদনা : জামিল আশরাফ খান, নিউজরুম এডিটর
এনকে /জেএ/১৬/০৫-৩

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)