বাগেরহাটের ছাত্রলীগ ও যুবলীগের বন্দুক যুদ্ধ, গুলিবিদ্ধ ২৫

প্রস্তুতি : সারাদেশ (প্রতিমুহূর্ত.কম) ---

বাগেরহাটের চিতলমারীতে একটি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য পদ নিয়ে প্রতিপক্ষ ছাত্রলীগ ও যুবলীগের দু’গ্র“পের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে দফায় দফায় এই বন্দুক যুদ্ধে উভয় গ্র“পের ৫০ জন আহত হয়। গুলিবিদ্ধ হয় ২৫ জন নেতা কর্মী। এদিকে ঘটনায় দুই গ্র“পের পক্ষ থেকে শতাধিক নেতাকর্মীকে আসামী করে  চিতলমারী থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।



চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান মোল্লা জানান, মঙ্গলবার রাতে চিতলমারীর নালুয়াহাট চলাকালীন সময়ে একটি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে যুবলীগের উপজেলা সাংগঠানিক সম্পাদক এফএম তরিকুল ইসলাম বিল্পব ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ মাহাতাবুজ্জামান গ্র“পের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এতে কমপক্ষে ৫০ জন আহত হয়। এ সময়ে উভয় পক্ষের ২৫ জন গুলিবিদ্ধ হয়। আহতদের চিতলমারী, মোল্লাহাট, টুঙ্গিপাড়া, গোপালগঞ্জ, বাগেরহাট ও খুলনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।



এই ঘটনায় মাহাতাবুজ্জামান বাদী হয়ে বিপ্লব ফকিরসহ ৫৫ জনকে আসামী করে এবং বিপ্লব ফকিরের পক্ষে টুকু ফকির মাহাতাব শেখসহ ৫৭ জনকে আসামী করে থানায় পৃথক দুটি মামলা করে। এ ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে ওসি জানান। 


প্রতিবেদন : রবিউল ইসলাম, বাগেরহাট জেলা প্রতিনিধি



মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)