সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ৬ দিনের জন্য ধর্মঘট স্থগিত


প্রস্তুতি : সারাদেশ (প্রতিমুহূর্ত.কম)

সড়ক ও জনপথ বিভাগ (সওজ) ও সংশ্লিষ্ট ঠিকাদারের আশ্বাসের প্রেক্ষিতে সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট ৬ দিনের জন্য স্থগিত করা হয়েছে। আজ ১৯ মে রোববার বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলা সদরে আন্দোলনরত সংগঠন সমূহের বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়। বৈঠকে রাস্তা সংস্কার কাজে নিয়োজিত ঠিকাদারের প্রতিনিধিও উপস্থিত ছিলেন।


কোম্পানীগঞ্জ ট্রাক মালিক সমিতির সভাপতি হুমায়ুন কবির মছব্বির জানান, সংশ্লিষ্টদের অনুরোধের পরিপ্রেক্ষিতে আগামী ২৫ মে শনিবার পর্যন্ত কর্মসূচি স্থগিত রাখা হয়েছে। আগামী শনিবার বিকাল ৪টায় এ নিয়ে আবার বৈঠক হবে। এই সময়ের মধ্যে রাস্তার সংস্কার কাজ শুরু না হলে ২৬ মে রোববার থেকে আবার ধর্মঘট শুরু হবে বলে জানান তিনি।

বৈঠকে সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ স্টোন ক্রাশার মিল মালিক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা ডা: আব্দুন নূর। বক্তব্য রাখেন ক্রাশার মিল মালিক সমিতির সেক্রেটারী আফতাব আলী কালা মিয়া, পাথর ব্যবসায়ী সমিতির আব্দুল জলিল, মোটর মালিক গ্রুপের সভাপতি হুমায়ুন আহমদ মাসুক ও সেক্রেটারী হাজী কলমদর আলী, ট্রাক মালিক সমিতির সভাপতি হুমায়ুন কবির মছব্বির ও সেক্রেটারী ইকবাল হোসেন, অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান, চুনাপাথর ইম্পোর্টার্স এসোসিয়েশনের নেতা শাহাব উদ্দিন।

গত ১৭ মে শুক্রবার সকাল থেকে সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু হয়।

প্রতিবেদন : এম. মহসীন, জেলা প্রতিনিধি, সিলেট
সম্পাদনা: হাসান ইমাম, বিভাগীয় সম্পাদক, সারাদেশ

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)