সিলেটে বিএনপির চার মেয়র প্রার্থীর সাথে শমসের মবিনের বৈঠক

প্রস্তুতি : সারাদেশ (প্রতিমুহূর্ত.কম)

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী বিএনপি’র চার মেয়র প্রার্থীর সাথে আলাদা বৈঠক করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী বীর বিক্রম।

সোমবার সন্ধ্যায় ও মঙ্গলবার দুপুরে তিনি এ চার প্রার্থীর সাথে পৃথক মতবিনিময় করেন। তিনি নির্বাচনে  মেয়র প্রার্থী মনোনয়ন নিয়ে তাদের মতামত  শুনেন। এ ব্যাপারে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে আলাপ করে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে বলে তার সাথে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছেন।

সিলেট সিটি নির্বাচনে বিএনপি থেকে প্রতিদ্বন্দ্বিুাকারী ৪ প্রার্থী হলেন মহানগর বিএনপির সাবেক সভাপতি আরিফুল হক চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ূম জালালী পংকী, সিনিয়র সহ সভাপতি নাসিম হোসাইন এবং স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সভাপতি এডভোকেট শামসুজ্জামান জামান।
জামান ছাড়া বাকি তিন প্রার্থী সোমবার সন্ধ্যায় নগরীর উপশহরের হোটেল রোজভিউয়ে শমসের মবিনের সাথে দেখা করেন। শামসুজ্জামান জামান মঙ্গলবার দুপুর ১২টায় তার সাথে তার হোটেল স্যুটে সাক্ষাৎ করেন।
সাক্ষাৎ কালে নাসিম, পংকী ও জামান- তাদের তিন জনের মধ্যে থেকে একজনকে প্রার্থী দেয়ার ব্যাপারে অনড়। বিষয়টি তারা শমসের মুবিন চৌধুরীকে জানিয়েছেন।
সূত্র জানায়, শমসের মবিন সামগ্রিক পরিস্থিতি অবহিত হয়েছেন। দলের চেয়ারর্পাসনের সাথে আলোচনা করে তিনি এ বিষয়ে তার সিদ্ধান্তের কথা জানাবেন।
প্রসঙ্গত, আগামী ১৫ জুন সিলেট সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে। আর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ২৬ মে।
নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত একক প্রার্থী হিসেবে সদ্য বিদায়ী মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান মাঠে থাকলেও বিএনপি এখনো তাদের একক প্রার্থী নির্ধারণ করতে পারেনি।

প্রতিবেদন : এম মহসীন, সিলেট জেলা প্রতিনিধি
সম্পাদনা : আব্দুল্লাহ আল জুবায়ের, নিউজরুম এডিটর
এমএম/এজে- ২২/৫-২

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)