উত্তরায় র‌্যাব-সন্ত্রাসী বন্দুকযুদ্ধে নিহত ২


প্রস্তুতি : প্রতিমুহূর্ত (জাতীয়)

রাজধানীর উত্তরা-১১ নম্বর সেক্টরের সোনারগাও জনপদ মোড়ে আজ বুধবার ভোর ৫টার দিকের‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১ এর সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত সদস্য নিহত হয়েছেন। নিহতরা হলেন-সাজু আকন্দ (২৮) ও জহিরুল ইসলাম (৩০)।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক ক্যাপ্টেন মাকসুদ জানান, ঢাকার উত্তরার মাসকট প্লাজার সামনে র‌্যাব-১ এর একটি দল যানবাহন তল্লাশির সময় একটি প্রাইভেটকারকে থামার সিগন্যাল দেয়। কিন্তু সিগন্যাল অমান্য করে প্রাইভেটকারটির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। এসময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। গাড়ি ফেলে এর দুই যাত্রী পালিয়ে যান। পরে কাছে গিয়ে গাড়ির ভেতরে সাজু ও জহিরুলকে গুলিবিদ্ধ অবস্থায় দেখে র‌্যাব।

এ সময় ওই গাড়িতে তল্লাশি চালিয়ে দু’টি বিদেশি পিস্তল, নয় রাউন্ড গুলি, তিনটি ধারালো চাপাতি ও হাতুড়ি উদ্ধার করা হয়। এসব অস্ত্রসহ গাড়িটি আটক করে র‌্যাব।

গুলিবিদ্ধ অবস্থায় সাজু ও জহিরুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে র‌্যাব। পরে সকাল সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ দু’টি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 আরএম/২২/৫-১

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)