ফকিরহাটের ইউপি চেয়ারম্যান জাহিদসহ আততায়ীর গুলিতে নিহত ২

প্রস্তুতি: সারাদেশ (প্রতিমুহূর্ত.কম)

আজ ১৮ মে শনিবার সকাল সাড়ে ১০ টার বাগেরহাটের ফকিরহাট সদর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খাঁন জাহিদ হাসান ও তার মটর সাইকেল চালক মুন্না (৩২) রুপসা উপ-জেলার আমদাবাদ প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে আততায়ীর গুলিতে নিহত হয়েছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা মাসুদুর রহমান জানান, রুপসা থেকে বাড়ী ফেরার পথে এই মটর সাইকেলে আসা দুই অজ্ঞাত সন্ত্রাসীর ছোড়া গুলিতে তারা নিহত হন।

নিহত জাহিদ হাসান (৪২) বাগেরহাটের ফকিরহাট উপজেলার সাতসৈয়া গ্রামের ইলিয়াস খাঁনের ছেলে। আর মটর সাইকেল চালক মুন্না (৩২) রুপসার আইচগাতী গ্রামের সিদ্দিক শিকদারের ছেলে। গুলির পর ওই সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়।

প্রাথমিকভাবে আওয়ামীলীগের অভ্যান্তরীন দ্বন্দ, চরমপন্থী কানেকশনসহ বিভিন্ন কারণে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে ধারনা করছে পুলিশ ।

এদিকে জাহিন হাসান নিহতের ঘটনা বাগেরহাট-রুপসা মহাসড়ক দিয়ে সকল প্রকার যান চলাচল বন্ধ রয়েছে। তার লাশ ফকিরহাট সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এনে রাখার পর রুপসা থানা পুলিশ তার লাশ ময়না তদন্তের জন্য খুলনা নিয়ে যায়।

দলীয় নেতা-কর্মীরা উপজেলা সদরে বিভিন্ন স্থানে ব্যারিকেট দিয়েছে। খুলনা ও বাগেরহাটের গুরুত্বপূর্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পুলিশি তাল্লাশি জোরদার করা হয়েছে।

রিপোর্ট: রবিউল ইসলাম, বাগেরহাট জেলা প্রতিনিধি
সম্পাদনা: আব্দুল্লাহ আল জুবায়ের, নিউজরুম এডিটর
আরআই/এজে- ১৮/৫-১

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)