জলদস্যুর চোখ তুলে দিল জনতা


প্রস্তুতি : সারাদেশ (প্রতিমুহূর্ত.কম)

আজ ১৯ মে রোববার দিনগত রাতে ভোলার দুর্ধর্ষ জলদস্যু মহসিন বাহিনীর প্রধান মহসিনকে (৪০) গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা। এ সময় স্থানীয় জনতা খুঁচিয়ে তার চোখ নষ্ট করে দেয়। পরে রাতেই তার বাড়ি থেকে পুলিশ ৭টি রামদা ও বেশ কিছু ১০টি মোবাইলফোনসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটক মহসিন দৌলতখান উপজেলার জয়নগর ইউনিয়নের দক্ষিণ জয়নগর গ্রামের কাওসার আলীর ছেলে। পুলিশ জানায়, তার বিরুদ্ধে ভোলা, মেহেন্দিগঞ্জ ও রামগতি থানায় ২১টি ডাকাতিসহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে।

স্থানীয়রা জানান, জলদস্যু মহসিনের অত্যাচারে সাধারণ জেলে ও রাখালরা অতিষ্ট ছিল। শনিবার রাত ১১টার দিকে মহসিন এলাকায় অবস্থান করছে বিষয়টি নিশ্চিত হয় এলাকাবাসী।গণধোলাই দিয়ে দুই চোখ নষ্ট করে দেয় জেলে ও সাধারণ জনতা। পরে দৌলতখান ও বোরহানউদ্দিনের সীমান্তবর্তী খায়েরহাট বাজার থেকে মহসিনকে আটক করে ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলাবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আউয়াল জানান, মহসিনের বিরুদ্ধে ভোলাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে তাকে উদ্ধারের পর রাতেই তার বাড়ি থেকে ৭টি রামদা ও বেশ কিছু মোবাইল ফোনসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

প্রতিবেদন : অচিন্ত্য মজুমদার, ভোলা জেলা প্রতিনিধি
সম্পাদনা : আব্দুল্লাহ আল জুবায়ের, নিউজরুম এডিটর

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)