ম্যানইউর সম্ভব্য কোচ ডেভিট ময়েস


                                                                                                        প্রস্তুতি : খেলাধুলা (প্রতিমুহূর্ত.কম)




ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার পদ থেকে সরে দাড়ানোর ঘোষনা দেওয়ার পর স্যার এলেক্স ফার্গুসনের  স্থলাভিসিক্ত কে হবেন তা নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। এভারটনের কোচ ডেভিট ময়েস আছেন তালিকায় সবার শীর্ষে ।


স্যার এলেক্স ফার্গুসনের দ্বায়িত্ব ছাড়ার ঘোষণা দেওয়ার পর, এভারটন চেয়ারম্যানের সাথে দেখা করেছেন ডেভিট ময়েস। আর এ সর্ম্পকে এভারটন চেয়ারম্যান বলেন, ময়েস যদি ম্যান ইউর দ্বায়িত্ব নিতে চান, সেক্ষেত্রে এভারটনের কিছু করার নেই।


এই ঘোষনা পর ম্যান ইউর বাজির দরে রিয়াল বস মরিনহকে ছাড়িয়ে গেছেন ময়েস। তবে এভারটন চেয়ারম্যান জানিয়েছেন যাই ঘটুক লিগের পরবর্তী ম্যাচে ময়েসকে দেখা যাবে এভারটন ডাগ আউটে।


ডেভিট ময়েস ম্যান ইউর দ্বায়িত্ব নিলে কপাল পুড়তে পারে ক্লাবটির সবচেয়ে দামী তারকা স্ট্রাইকার ওয়েন রুনির। রুনি ম্যান ইউ ছেড়ে পাড়ি জমাতে পারেন নতুন কোনো ঠিকনায় এমন গুঞ্জনও রটে গিয়েছে ব্রিটিশ পত্র পত্রিকায় ।


রুনি নাকি বায়ার্ন মিউনিকে যোগ দিচ্ছেন, এমনটাই ভেসে আসছে ব্রিটিশ গণমাধ্যম থেকে । আর সেই সম্ভাবনা বেড়ে যায় স্যার এলেক্সের বিদায় ও ময়েসের যোগদানের মাধ্যমে।


তবে রুনি কোথাও যাচ্ছেন না, এমন কথা বলছে ম্যানইউ কর্তৃপক্ষ ।

২০০৪ সালে এভারটনে থাকাকালীন দলের অভ্যন্তরীণ একটা বিষয় মিডিয়াতে  প্রকাশ করায়  ময়েস ও রুনির সম্পর্কে  ফাটল ধরে। শাস্তি হিসাবে আইনগত পদক্ষেপের পাশাপাশি রুনিকে ম্যান ইউর কাছে বিক্রি করে দেয় ময়েস। আর ময়েস যদি কোচ হিসাবে ম্যান ইউতে যোগদান করে সেক্ষেত্রে কোনো বিরুপ প্রভাব পড়বেনা বলে জানিয়েছেন  ম্যান ইউ কর্তৃপক্ষ।


তথ্য : ওয়েব

লেখা : রাবিদ ইসলাম হৃদয়
সম্পাদনা : আতিক আহম্মেদ অর্পণ

আরআই-১৭/৫-১

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)