কোন অপশক্তি হেফাজতের আন্দোলন রুখতে পারবে না : আল্লামা শাহ শফী

প্রস্ততি : জাতীয় (প্রতিমুহূর্ত.কম)

আজ ২৩ মে বৃহস্পতিবার সকাল ৯ টায় আল্লামা আহমদ শফীর সাথে সৌজন্য সাক্ষাত  করেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, সিলেট মহানগর হেফাজতের সভাপতি সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরীর নেতৃত্বে সিলেট ও সুনামগঞ্জ হেফাজত নেতৃবৃন্দ ।

প্রায় আধঘন্টার সৌজন্য বৈঠকে আল্লামা আহমদ শফী বলেন, অনেকেই মনে করছেন হেফাজত এই মুহূর্তে কোন কর্মসূচী না দেওয়ায় হেফাজত মনে হয় স্থিমিত হয়ে যাচ্ছে। এটা ঠিক নয়। বরং আমাদের ১৩ দফা দাবী আদায় না হওয়া পর্যন্ত হেফাজতের আন্দোলন চলবে। দেশবাসীকে নিয়ে আমি আমৃত্যু পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব।

আল্লামা আহমদ শফী আরও বলেন, দেশ এখন দু’ভাগে বিভক্ত। যারা হেফাজতের সাথে আছেন তারা আস্তিক। যারা হেফাজতের বিপে অবস্থান নিয়েছে তারা নাস্তিক। ৯০ ভাগ মুসলমানের দেশে নাস্তিক মুরতাদদের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রামে তৃণমূল পর্যায় থেকে হেফাজতের কার্যক্রমকে বেগবান করার জন্যে তিনি প্রতিনিধিদের নির্দেশ দেন।

সৌজন্য সাক্ষাতে সাবেক এমপি শাহীনূর পাশা চৌধুরী আল্লামা আহমদ শফীকে বলেন, বার আউলিয়ার দেশ চট্টগ্রাম থেকে হেফাজতের যে গণজাগরণ সৃষ্টি হয়েছে, ৩৬০ আউলিয়ার আধ্যাত্মিক রাজধানী সিলেট বিভাগের ১ কোটি জনতা হেফাহতের কার্যক্রম বেগবান করতে প্রস্তুত রয়েছে।

প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা হেফাজতের আমীর প্রিন্সিপাল মাওলানা আব্দুল বাছির, যুগ্ম আহ্বায়ক প্রিন্সিপাল মুহিবুর রহমান, সিলেট মহানগর হেফাজত নেতা মাওলানা আলী নূর, মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, মাওলানা সৈয়দ ছালিম কাসেমী, মাওলানা আখতারুজ্জামান, মাওলানা মুতিউর রহমান প্রমুখ।

প্রতিবেদন : এম মহসীন, সিলেট জেলা প্রতিনিধি
সম্পাদনা : আব্দুল্লাহ আল জুবায়ের, নিউজরুম এডিটর
এমএম/এজে- ২৩/৫-৩

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)