নয় পেরিয়ে দশে সিটিসেল তারকাকথন


প্রস্তুতি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম)

চ্যানেল আইতে প্রচারিত দেশের প্রথম ফোন ইন লাইভ সেলিব্রিটি শো সিটিসেল তারকাকথন ২১ মে মঙ্গলবার নয় পেরিয়ে দশ বছরে পা রাখবে। ৯ বছর পূর্তি ও ১০ম বর্ষে পদাপর্ণ উপলক্ষে ২১ মে চ্যানেল আই ‘সিটিসেল তারকাকথন’এর স্পেশাল  একটি পর্ব প্রচার করবে।

২০০৪ সালে ২১ মে প্রথম পর্ব প্রচারের মধ্যে দিয়ে শুরু হয় এ অনুষ্ঠান যাত্রা শুরু করে। তারপর একটানা ৯ বছরে ২৬৩২ টি পর্ব প্রচার হয়েছে এ অনুষ্ঠানটিতে।

মঞ্চ, নাটক, চলচ্চিত্র, সঙ্গীত, সাহিত্য, খেলাধুলা তথা সংস্কৃতির সকল শাখার তারকারা সরাসরি দর্শকদের সঙ্গে আড্ডা দিয়েছেন গত নয় বছরের বিভিন্ন পর্বগুলোতে। আর অনুষ্ঠানের প্রথম দিন থেকেই এর সঙ্গে জড়িয়ে আছে দেশের শীর্ষ মোবাইল অপারেটর সিটিসেল-এর নাম। 

সিটিসেল তারকাকথন অনুষ্ঠানটি ৯ বছর পূর্তি ও ১০ম বর্ষে পদাপর্ণ উপলক্ষে ২১ মে চ্যানেল আই-এর পর্দায় দুপুর ১২.৩০ মিনিটে দর্শকদের সঙ্গে সরাসরি আড্ডা দেবেন দেশের ১০ জন বিশিষ্ট তারকা।

সন্ধ্যায় চ্যানেল আই কার্যালয়ে এক ভিন্নধর্মী মিলনমেলা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন চলচ্চিত্র, সঙ্গীত, মঞ্চ, নাটক, খেলাধুলা জগতের তারকাদের সঙ্গে দেশের স্বনামধন্য সাংবাদিকবৃন্দ, সিটিসেল ও চ্যানেল আই পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, সিটিসেল তারকাকথন অনুষ্ঠানটি এ পর্যন্ত উপস্থাপনা করেছে  ৯ জন উপস্থাপক- এরা হলেন ত্রপা, ডালিয়া, তানিশা, স্বর্ণা, উর্মিলা, সুবর্ণা, মৌসুমী, সাথী ও কাইনাত। সিটিসেল তারকাকথনের সুচনা সঙ্গীত লিখেছেন ও সুর করেছেন প্রয়াত সঞ্জীব চৌধুরী, কন্ঠ ও সঙ্গীত আয়োজন করেছেন বাপ্পা মজুমদার। অনুষ্ঠানটি পরিচালনা করছেন অনন্যা রুমা।

সম্পাদনা : জামিল আশরাফ খান, নিউজরুম এডিটর
জেএ/২০/০৫-২

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)