আমি কোন পর্নোস্টার নই- বীণা মালিক


প্রস্তুতি : বিনোদন (প্রতিমুহূর্ত.কম)

পাকিস্তানি অভিনেত্রী বীণা মালিক বলিউডে এখন বেশ আলোচিত হচ্ছেন, নানা ছবিতে খোলামেলা পোশাক আর উষ্ণ দৃশ্যে অভিনয় করে। এছাড়াও একাধিক শিল্পপতিকে জড়িয়ে তাকে নিয়ে নানা গুঞ্জন উঠেছে বিভিন্ন সময়। সম্প্রতি বীণা মালিক অভিনীত  দুটি ছবি বলিউডে মুক্তি পেতে যাচ্ছে। ছবিগুলোতে বেশ খোলামেলাভাবেই দেখা যাবে তাকে। এই খোলামেলা দৃশ্যে অভিনয়ের জন্য কেউ কেউ তাকে পর্নোস্টার সানি লিওন কিংবা শার্লিন চোপড়ার সঙ্গে তুলনা করছেন।

এ বিষয়ে অবশ্য বীণা মালিক সাফ জানিয়ে দিয়েছেন, তিনি  নন। কোন পর্নোস্টারের সঙ্গে তার তুলনা করা ঠিক নয়। লাস্যময়ী এ অভিনেত্রী বলেছেন, অভিনয়ের প্রয়োজনেই তাকে খোলামেলা হতে হয়েছে, পর্নোস্টারের সঙ্গে তার তুলনা একেবারেই ঠিক নয়।

বীণা মালিক বলেন, আমি মোটেও পর্নোস্টার নই এবং ভবিষ্যতে হতেও চাই না। আমি কখনও সম্পূর্ণ নগ্ন হয়ে শ্যুট করিনি। ব্যাকলেস পোশাক পরে অভিনয় করা আর নগ্ন হয়ে ফটোশ্যুট করার মধ্যে পার্থক্য আছে। মানুষ এই ফারাকটা বোঝে না বলেই আমায় ওদের সঙ্গে গুলিয়ে ফেলে।

আমি জানিয়ে দিতে চাই, আমি কখনও পর্নো ছবিতে কাজ করিনি, করবও না। যেটুকু সাহসী পোশাক পড়েছি বা দৃশ্য করেছি সবটাই আমার সিনেমার কাজে।আর সিনেমায় এমন কাজই করেছি, যা আমার আগে অন্যরাও করেছে।

প্রতিবেদন :  পাভেল রহমান, বিভাগীয় সম্পাদক, বিনোদন

পিআর

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)