বাগেরহাট জামায়াতের জেলা আমীরসহ ৩ নেতা জেল হাজতে


প্রস্তুতি : সারাদেশ (প্রতিমুহূর্ত.কম)

আজ ১৯ মে রবিবার সন্ধ্যায় বাগেরহাট জামায়াতের জেলা আমীর অধ্যক্ষ মাওলানা মশিউর রহমানসহ ৩ জামায়াত নেতাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

তারা আজ অতিরিক্ত চিপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে আত্মসমর্পন করলে আদালতের বিজ্ঞ বিচারক স্বপন কুমার সরকার জামায়াতের জেলা আমীরসহ ৩ নেতার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।

জামায়াত নেতারা হলেন জেলা আমীর অধ্যক্ষ মাওলানা মশিউর রহমান খান, কচুয়া উপজেলা আমীর অধ্যক্ষ মাওলানা আলতাফ হোসেন ও কচুয়া উপজেলার ধোপাখালী ইউনিয়নের চেয়ারম্যান জামায়াত নেতা অধ্যাপক মোস্তাজাবুল হক।

গত ২৮ ফেব্রুয়ারী কচুয়া উপজেলার শিয়ালকাঠি এলাকায় পুলিশের উপর হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখসহ জামায়াতের অজ্ঞাত ৩/৪ শত লোকের নামে এটি মামলা করে। এই মামলায় জামায়াতের জেলা আমীরসহ ১৮ জন নেতা-কর্মী হাইকোর্টের বিচারপতি সালমা মাসুদ চৌধুরি ও বিচারপতি মোঃ জাহাঙ্গীর হোসাইনের বেঞ্চ থেকে আগাম জামিন গ্রহন করেন।

জামিনের মেয়াদ শেষ হওয়া রবিবার তারা অতিরিক্ত চিপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে আত্নসমর্পন করে জামিনের মেয়াদ বর্ধিত করনের আবেদন করে।আদালত ১৫ নেতা কর্মীর জামিন বর্ধিত করলেও উক্ত ৩ নেতাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

প্রতিবেদন : রবিউল ইসলাম, বাগেরহাট জেলা প্রতিনিধি 
সম্পাদনা: হাসান ইমাম, বিভাগীয় সম্পাদক, সারাদেশ


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)