অবশেষে সেই দিন

প্রস্তুতি : বিনোদন  (প্রতিমুহূর্ত.কম)

কামাল বিশ্ববিদ্যালয় পাশ করে বেরিয়ে পড়া এক বেকার যুবক। চাকুরি খুঁজছে, কিন্তু চাকরি মিলছে না। করিম সাহেব একজন সম্পদশালী ব্যক্তি। করিম সাহেব সম্পর্কে কামালের ভাগ্নে হয়। বয়স চল্লিশ পেরিয়ে গেলেও এখনো বিয়ে করেননি।

একই বাড়িতে থাকে সাথী। দিন-রাত মোবাইলে কথা বলা আর ছেলেদের সঙ্গে প্রেম প্রেম খেলা সাথীর অভ্যাসে পরিণত হয়েছে। একসময় তার খেলার শিকার হয় মামা ভাগ্নে দু’জনই। যতই দিন যেতে থাকে ততোই সাথীর প্রতি দুর্বল হন মামা।

এদিকে, ভাগ্নে কামাল টিউশনি করতে গিয়ে ছাত্রের ফুফু মিলির প্রেমে পড়ে। অথচ সে মামাকে বলে বেড়ায়  কখনো কোন মেয়ের দিকে তাকায় না। মামা একসময় বুঝতে পারে সাথী তার সাথে প্রেমের খেলা খেলেছে। একদিন এলাকার এক অনুষ্ঠানে বেদম মার খেয়ে বাসায় ফিরে আসে মামা ভাগ্নে। খবর পেয়ে ছুটে আসে সাথী ও মিলি।

হাস্যরসাত্মক ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাওয়া এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘অবশেষে সেই দিন’। শাহিন রিজভির রচনায় নাটকটি পরিচালনা করেছেন সম্রাট নাসির।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, নাফিজা জাহান, জ্যোতিকা জ্যোতি, ওবিদ রেহান, মিঠু, সোমা সুলতানা, লিপি, ইরাবতী প্রমুখ।

২৪ মে, শুক্রবার রাত ৭ টা ৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে নাটকটি সম্প্রচারিত হবে।


প্রতিবেদন : জামিল আশরাফ খান, নিউজরুম এডিটর

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সালাহ্উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক 'কবুলীয়তনামা'

পৃথিবীর সবচেয়ে ছোট ২টি গল্প

নাচো নাচো (রিমিক্স)